• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

গাভাস্কার নিজের শার্টে অটোগ্রাফ নিলেন ধোনির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৫, ২০২৩, ০৪:৩৯ পিএম
গাভাস্কার নিজের শার্টে অটোগ্রাফ নিলেন ধোনির

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) রোববার আইপিএল ২০২৩-এ এমএস ধোনির চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) তাদের ঘরের মাঠে হারিয়েছে। সিএসকে ১৪৫ রানের লক্ষ্য দেয়। কেকেআর ছয় উইকেট এবং নয় বল বাকি রেখে জয় নিশ্চিত করে। অধিনায়ক নীতীশ রানা এবং রিংকু সিংয়ের ম্যাচ জয়ী অর্ধশতক তাদের জয়ের বন্দরে পৌঁছে দেয়।

পঞ্চম ওভারে ৩৩ রানে তাদের প্রথম তিনটি উইকেট হারানোর পর রানা এবং রিংকুর জুটি ম্যাচের বিশেষত্ব প্রমাণিত করেছিল। রানা ৪৪ বলে ৫৭ রানে অপরাজিত থাকেন। আর রিংকু ৪৩ বলে ৫৪ রান করে কেকেআরকে জয়ের দিকে নিয়ে যান।

ধারণা করা হয় এটাই ঘরের মাঠে মহেন্দ্র সিং ধোনির শেষ ম্যাচ। তিনি অবশ্য ইঙ্গিতও দিয়েছেন তেমনই। অনুরাগীদের অভিবাদনের জবাব দেওয়ার জন্য ম্যাচ পরবর্তী মাঠ প্রদক্ষিণ করার সময় সাবেক ভারত অধিনায়ক সুনীল গাভাস্কার মাঠে আসেন। তিনি বর্তমানে আইপিএল এর ধারাভাষ্য দলের অংশ। তার শার্টে সিএসকে অধিনায়ক এমএস ধোনির অটোগ্রাফ নেওয়ার সুযোগ নিয়েছিলেন। দুই ক্রিকেট কিংবদন্তি একটি উষ্ণ মুহূর্ত ভাগ করে নেয়।

তার শার্টে ধোনির অটোগ্রাফ পাওয়ার পরে গাভাস্কার অন-এয়ারে বলেছিলেন, "অনুগ্রহ করে বাকি ম্যাচগুলোর জন্য আমাকে একটি নতুন গোলাপী শার্ট দিন।"

Link copied!