• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৪ জ্বিলকদ ১৪৪৫

বেনজেমার আচরণে ক্ষুব্ধ আল ইত্তিহাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪, ০৪:১১ পিএম
বেনজেমার আচরণে ক্ষুব্ধ আল ইত্তিহাদ
করিম বেনজেমা। ছবি: সংগৃহীত

নির্ধারিত সময়ের মধ্যে ক্লাবে যোগ দিতে পারেননি ফরাসি ফুটবল তারকা করিম বেনজেমা। দেরি করলেন ১৭ দিন। রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকার এমন উদ্ভট আচরণে ক্ষুব্ধ তার ক্লাব আল ইত্তিহাদ। ক্লাবের একটি সূত্র মারফত এ তথ্য জানিয়েছে সংবাদ সংস্থা এএফপিকে।

সৌদি প্রো লিগে এখন চলছে মধ্য মৌসুমের বিরতি। দীর্ঘ এক মাসের অধিক সময়ের পর ৭ ফেব্রুয়ারি শুরু হবে লিগ। বিরতির শুরুর দিকে ছুটি কাটাতে যান বেনজেমা। গত সোমবার পর্যন্ত ছুটি কাটাতে মরিশাসে ছিলেন ফরাসি এ তারকা। এরপর নিজের ইনস্টাগ্রাম অ্যাউন্ট বন্ধ করে দেন। এতে তার সঙ্গে ক্লাবের যোগাযোগ ভেঙে পড়ে।

ক্লাবের এক সূত্রের বক্তব্য প্রকাশ করেছে এএফপি। সেখানে বলা হয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় ১৭ দিন দেরিতে ক্লাবে ফিরেছে বেনজেমা। তার ২ জানুয়ারি ফেরার কথা ছিল। ১০ দিন তার সঙ্গে কোনো যোগাযোগ করা যায়নি। যা হয়েছে, তাতে ক্লাব কর্তৃপক্ষ ও কোচ ক্ষুব্ধ। বোর্ডের সঙ্গে এ নিয়ে বৈঠক হবে, সেখানে তার ভবিষ্যৎ নিয়ে আলোচনা করা হবে। 

এর আগে বেজেমাকে দুবাই ক্যাম্প থেকে বাদ দেওয়ার খবর দিয়েছিল স্প্যানিশ দৈনিক মার্কা। এ মুহূর্তে লিগের পয়েন্ট তালিকায় গতবারের চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ ৭ নম্বরে অবস্থান করছে। এ কারণে মৌসুমের বাকি অংশের জন্য ভালোভাবে প্রস্তুতি নিতে দুবাইয়ে অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছিল কর্তৃপক্ষ।

বেনজেমা নির্ধারিত সময়ে হাজির না হওয়ায় তাকে দুবাইয়ের অনুশীলন ক্যাম্প থেকে বাদ দেওয়া হয়েছে।
গ্রীষ্মকালীন দলবদলে ইত্তিহাদে যোগ দেওয়া বেনজেমা এখন পর্যন্ত ২৪ ম্যাচ খেলে করেছেন ১৫ গোল। দলবদলের গুঞ্জন শোনা গেলেও এ মুহূর্তে বেনজেমার দলবদলের কোনো সুযোগই নেই।

Link copied!