• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

মেসিকে সাইন করানোর দৌড়ে এবার চেলসি, নিউক্যাসলের নাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৪, ২০২৩, ০৪:০৭ পিএম
মেসিকে সাইন করানোর দৌড়ে এবার চেলসি, নিউক্যাসলের নাম

পিএসজি ছেড়েছেন লিওনেল মেসি। এরপর কোথায় যাবেন এই আর্জেন্টাইন- এ নিয়ে গুঞ্জনের শেষ নেই। সৌদি আরব, বার্সেলোনা যাওয়ার গুজব জোরালো। ইন্টার মিয়ামির নামও শোনা যাচ্ছে। এবার নতুন করে যুক্ত হয়েছে প্রিমিয়ার লিগের দল চেলসি ও নিউক্যাসলের নাম। 

সাংবাদিক পাবলো গ্রেভেলোনের মতে, আর্জেন্টাইন পিএসজি থেকে বিদায় নেওয়ার পর চেলসি এবং নিউক্যাসল ইউনাইটেড মেসিকে সই করার দৌড়ে নেমেছে। আগেই প্যারিসিয়ানরা নিশ্চিত করেছিল যে সাতবারের ব্যালন ডি‍‍`অর জয়ী মৌসুম শেষে ক্লাব ছাড়বেন।

প্যারিসিয়ানরা আর্জেন্টাইনের বিদায় নিশ্চিত করে একটি ভিডিও আপলোড করেছে। বার্তায় বলা হয়, "ক্লাবটি সাতবারের ব্যালন ডি’অর বিজয়ীকে উষ্ণতম ধন্যবাদ জানাতে চায়, যিনি দলের সাথে তিনটি শিরোপা জিতেছেন।"

সাম্প্রতিক সময়ে মেসি আল-হিলাল এবং বার্সেলোনায় যাওয়ার ব্যাপারে গুঞ্জনের সাথে ব্যাপকভাবে যুক্ত হয়েছেন। যাই হোক, চেলসি এবং নিউক্যাসলের আগ্রহ পরিস্থিতির ভারসাম্য পরিবর্তন করতে পারে।

ব্লুজ পরের মৌসুমে উয়েফা চ্যাম্পিয়নস লিগে খেলবে না এবং পরের মেয়াদে মাওরিসিও পচেত্তিনোর অধীনে দলটির পুনর্নির্মাণ করতে চাইছে। অন্যদিকে, নিউক্যাসল প্রিমিয়ার লিগে শীর্ষ চারে জায়গা করে নিয়েছে এবং আগামী মৌসুমে উয়েফা চ্যাম্পিয়নস লিগ খেলবে। আর্থিকভাবে তারা লিওনেল মেসিকে দলে রাখার সামর্থ্যও রাখে।

তবে ক্যারিয়ারের শেষ বেলায় মেসি প্রিমিয়ার লিগে যাবেন কী না তা নিয়ে প্রশ্ন রয়েছে। পরিস্থিতি কোথায় নিয়ে আর্জেন্টাইনকে দাঁড় করায়- জানতে হলে অপেক্ষা করতে হবে।

Link copied!