• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিদায়ী ম্যাচে বেনজেমার গোলে হার এড়াল রিয়াল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৫, ২০২৩, ০২:২২ পিএম
বিদায়ী ম্যাচে বেনজেমার গোলে হার এড়াল রিয়াল

১৪ বছরের সম্পর্ক শেষ করে রিয়াল মাদ্রিদ ছাড়ছেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। রিয়ালের হয়ে এই মৌসুমের শেষ ম্যাচ খেললেন তিনি। অ্যাথলিটিক বিলবাওয়ের বিপক্ষে বেনজেমার গোলেই ড্র করেছে রিয়াল মাদ্রিদ। ক্লাবের হয়ে নিজের ৩৫৪তম গোল করেন এই ফরাসি তারকা।

রোববার (৪ জুন) রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে অ্যাথলিটিক বিলবাওয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। ৩৮ ম্যাচে ২৪ জয় ও ছয় ড্র্যয়ের ফলে ৭৮ পয়েন্ট নিয়ে আসর শেষ করল রিয়াল।

রিয়ালের ঘরের মাঠে  হওয়া ম্যাচে গোল শুন্য অবস্থায় শেষ হয় প্রথমার্ধ। এরপর বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরেই রিয়ালের জালে বল জড়ায় অ্যাটলিটিক। ৪৯ মিনিটে ওইহান সানসেটের শট প্রথমবার কোনোরকম পা দিয়ে ঠেকিয়ে দেন রিয়াল গোলরক্ষক কোর্তোয়া। তবে দ্বিতীয়বারের শটে গোল পেয়ে যায় সানসেট।

নিজের বিদায়ী নিজেকে মেলে ধরতে পারছিলেন না বেনজেমা। কয়েকটি সুযোগ মিস করেন তিনি। তবে ম্যাচের ৭২ মিনিটে ডি বক্সের মধ্যে ভিনিসিয়াস জুনিয়রকে ফাউল করেন প্রতিপক্ষের খেলোয়াড়। তাতেই পেনাল্টি পেয়ে যায় রিয়াল। পেনাল্টি থেকে বেনজেমার গোলে ম্যাচের সমতা আসে রিয়ালের। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ড্রতেই শেষ হয় ম্যাচ।

খেলা শেষে বেনজেমাকে নিয়ে উল্লাসে মাতে রদ্রিগো-ভিনিসিয়াসরা। গ্যালারিতে থাকা ভক্তরা দাঁড়িয়ে বেনজেমাকে সম্মান জানায়। বেনজেমাকে শূন্যে ছুঁড়ে উদযাপন করে তার সতীর্থরা।

Link copied!