• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলের অধিনায়ক হলেন মিচেল মার্শ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩, ০৬:৩৯ পিএম
অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলের অধিনায়ক হলেন মিচেল মার্শ
ফাইল ছবি

অ্যারন ফিঞ্চ অবসরের ঘোষণা দেওয়ার পর টি-টোয়েন্টি ফরম্যাটে নির্দিষ্ট করে কোনো অধিনায়ক ছিল না অস্ট্রেলিয়ার। অবশেষে, টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য নতুন অধিনায়ক চূড়ান্ত করেছে অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড। বর্তমানে সময়ে দুর্দান্ত ফর্মে থাকা অলরাউন্ডার মিচেল মার্শই অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি ফরম্যাটের নতুন অধিনায়ক । সোমবার (৭ আগস্ট) এক বিবৃতিতে অস্ট্রেলিয়া নতুন অধিনায়ক হিসেবে মার্শের নাম প্রকাশ করে।

অস্ট্রেলিয়ার নির্বাচক জর্জ বেইলি জানান, তাদের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক মিচেল মার্শ। অধিনায়কত্ব পেলেও সেটি দীর্ঘ সময়ের জন্য পাচ্ছেন না এই অজি ক্রিকেটার। শুধু মাত্র আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরেই অধিনায়কের দায়িত্ব পালন করবেন তিনি।

অস্ট্রেলিয়ার ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন মার্শ। বিশ্বকাপের আগে তিন টি-টোয়েন্টি আর পাঁচ ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকা সফর করবে অজিরা। সেখানেই মার্শকে দেখা যাবে অধিনায়কের ভূমিকায়।

অস্ট্রেলিয়া দল ৩১ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত দক্ষিণ আফ্রিকায় পাঁচটি একদিনের সিরিজ এবং তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল:

মিচেল মার্শ (অধিনায়ক), শন অ্যাবট, জেসন বেহরেনডর্ফ, টিম ডেভিড, ন্যাথান এলিস, অ্যারন হার্ডি, ট্রাভিস হেড, জশ ইংলিস, স্পেন্সার জনসন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু শর্ট, স্টিভেন স্মিথ, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জ্যাম্পা।

Link copied!