• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ম্যাচ শেষে কারও সঙ্গেই কথা হয়নি পাপনের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩, ০৮:২৩ পিএম
ম্যাচ শেষে কারও সঙ্গেই কথা হয়নি পাপনের
ছবি: সংগৃহীত

এবারের এশিয়া কাপ হার দিয়ে শুরু হয়েছে বাংলাদেশের। প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ৫ উইকেটে হেরেছে টাইগারা। এই ম্যাচ হারের কারণে বাংলাদেশের সুপার ফোরে উঠানি তৈরি হয়েছে নানা রকম সমীকরণ। ৩ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ সাকিব আল হাসানদের। তাদের সামনে এই ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই। তবে আফগানদের বিপক্ষে শুধু জিতলেই হবে না, তাকিয়ে থাকতে হবে শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচের দিকেও।

বড় স্বপ্ন নিয়ে এশিয়া কাপ খেলতে গিয়েছে সাকিব, মুশফিকরা। কিন্তু প্রথম ম্যাচেই হতাশ করেছে সমর্থকদের। ব্যাটিং ব্যর্থতায় হারের পর ম্যাচ শেষে কোনো প্রতিক্রিয়া জানাননি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বাংলাদেশের ম্যাচ শেষে প্রায়ই গণমাধ্যমের মুখোমুখি হতে দেখা যায় পাপনকে। ম্যাচের একদিন পর শুক্রবার (১ সেপ্টেম্বর) গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন বিসিবি বস। পাপন বলেন, “কী কথা বলবো? ক্যাপ্টেন কোচ কারো সাথেই তো কথা হয়নি!” এরপর আর কোনো কিছু না বলেই বাসার ভেতরে চলে যান পাপন।  

বৃহস্পতিবার (৩১ আগস্ট) এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে ১৬৪ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। ৬৬ বল ওভার হাতে রেখে জয় তুলে নেয় লঙ্কানরা। ম্যাচে নাজমুল হোসেন শান্ত ৮৯ রান করেন, এছাড়া আর কোনো ব্যাটারই দায়িত্ব নিতে পারেননি।  

Link copied!