• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

এবার আল-নাসরের কোচকেও পছন্দ হচ্ছে না রোনালদোর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৫:৪০ পিএম
এবার আল-নাসরের কোচকেও পছন্দ হচ্ছে না রোনালদোর

ক্রিস্টিয়ানো রোনালদোর কোচভাগ্য বেশ খারাপ। ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হ্যাগ, পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোসের সঙ্গে খুব বাজে সময় কেটেছে তার। এবার শোনা যাচ্ছে, সৌদি আরবের ক্লাব আল-নাসরের কোচ রুডি গার্সিয়াকেও নাকি পছন্দ করছেন না রোনালদো।

এর আগে অবশ্য গার্সিয়াই রোনালদোদের প্রতি নাখোশ হয়েছেন। আল-ফেইহার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে আল-নাসর। এর ফলে সৌদি প্রো লিগের শীর্ষ স্থান থেকে আরও দূরে সরে গেছে দলটি। এই ম্যাচের পর ক্রিস্টিয়ানো রোনালদো এবং তার আল-নাসর সতীর্থরা দলটির কোচ রুডি গার্সিয়া দ্বারা সমালোচিত হয়েছেন। কোচ তার দলের পারফরম্যান্স নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন।

ম্যাচের পর সৌদি স্পোর্টস কোম্পানির (এসএসসি) সাথে কথা বলার সময় আল-নাসর প্রধান কোচ তার ভেতরের কথা চেপে রাখেননি। তিনি বলেছেন, " ফল অবশ্যই খারাপ, এবং আমরা খুশি নই।"

তিনি তার খেলোয়াড়দের প্রতি অসন্তুষ্ট সে কথাও জানিয়েছেন।

গার্সিয়া বলেন, "আমি খেলোয়াড়দের পারফরম্যান্সে সন্তুষ্ট না। আমি তাদের শেষ ম্যাচের মতো একইভাবে খেলতে বলেছিলাম (আল-আদালার বিপক্ষে ৫-০ গোলের ব্যবধানে জয়)। কিন্তু তারা সেভাবে খেলেনি। সাতটি ম্যাচ বাকি আছে। আমরা পয়েন্ট পুনরুদ্ধার করার চেষ্টা করব এবং আমরা বুঝতে পারছি যে আমরা দুটি পয়েন্ট হারানোর পরে এটি সহজ নয়। তবে সবকিছু সম্ভব।"

এবার খবরে প্রকাশ, গার্সিয়ার কৌশল পছন্দ করছেন না পর্তুগিজ তারকা। আল নাসরের ফুটবলারদের থেকে সেরাটা বের করতে পারছে না  ফরাসি এই কোচ। এমনও গুঞ্জন উঠেছে, রোনালদো অভিযোগ করার কারণে গার্সিয়ার সৌদি আরবে অধ্যায় শেষ হয়ে যেতে পারে।

Link copied!