• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

হুমকি পাচ্ছে মোরাতার পরিবার!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ০৭:৩১ পিএম
হুমকি পাচ্ছে মোরাতার পরিবার!

স্প্যানিশ ফরোয়ার্ড আলভেরো মোরাতা চলতি ইউরোতে আলোচনার চেয়ে সমালোচনার বিদ্ধ হয়েছেন বেশি। পেনাল্টি থেকে গোল আদায় করতে ব্যর্থ হওয়ায় পর্তুগালের বিপক্ষের ম্যাচের পরেই আলোচনায় আসেন তিনি। এই সমালোচনার রেশ ধরে হুমকির সম্মুখীন হয়েছে জুভেন্টাসের এই ফরোয়ার্ডের পরিবারও। 

মোরাতার স্ত্রী ও সন্তান সেভিয়ায় এসেছিল এবং পেছনে মোরাতা লেখা ছিল। গোল আদায়ে ব্যর্থ হওয়ার পর অনেকেই তাদের লক্ষ্য করে চিৎকার করেছে। পোল্যান্ডের বিপক্ষে এক গোল করলেও দল ড্র করেছে। এমনকি গ্রুপ পর্বের সর্বশেষ ম্যাচে স্পেন ৫-০ গোল ব্যবধানে উড়িয়ে দিয়েছে স্লোভাকিয়াকে। সেই ম্যাচেও পেনাল্টিতে ব্যর্থ হন ২৮ বছর বয়সী এই তারকা। 

হুমকি পাওয়ার প্রসঙ্গে মোরাতা বলেন, “মানুষ নিজেদের আমার জায়গায় চিন্তা করলে বুঝবে পরিবার হুমকি পেলে কেমন লাগে। অনেকে বলছে, ‘তোমার বাচ্চা মারা যাক’। নিজেদের ঝালিয়ে নেওয়ার ম্যাচেও আমাকে পেনাল্টি নিতে দেওয়া হয়েছে এত কিছুর পর। আমি সত্যিই অনুপ্রাণিত। যারা অন্য কিছু ভাবছে, তারা আমাকে চেনে না।” 

স্লোভাকিয়ার বিপক্ষে স্পটকিক থেকে গোল আদায়ে ব্যর্থ হওয়া মোরাতা পুড়েছেন আক্ষেপেও। তবে নিজেকে প্রমাণের সুযোগ আবারও পাবেন আগামী সোমবার। শেষ ১৬ রাউন্ডে স্পেনের প্রতিপক্ষ ক্রোয়েশিয়া। নকআউট পর্বে জয় পেতে হলে এখন পর্যন্ত নিষ্প্রভ মোরাতাকে মাঠে দুর্দান্ত হিসেবেই দেখতে চাইবেন ভক্তরা।

Link copied!