• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১, ১০ মুহররম ১৪৪৫

শ্রীলঙ্কা সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১২, ২০২২, ০৪:৫৭ পিএম
শ্রীলঙ্কা সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষণা
ছবি সংগৃহীত

আগামী ১৫ মে থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট। আসন্ন এই সিরিজকে সামনে রেখে টাইটেল স্পন্সরের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টাইটেল স্পন্সর হিসেবে এবার সিরিজটিতে থাকছে মিস্টার হোয়াইট ডিটারজেন্ট পাউডার।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের কনফারেন্স রুমে সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষণা ও লোগো উন্মোচন করেন বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ (টিটু)।

এবারের সিরিজের নামকরণ করা হয়েছে, ‘মিস্টার হোয়াইট ডিটারজেন্ট পাউডার বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ-২০২২, পাওয়ার্ড বাই ওয়ালটন।’

টাইটেল স্পন্সরের নাম ঘোষণা ও লোগো উন্মোচন অনুষ্ঠানে বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী,  টাইটেল স্পন্সর মিস্টার হোয়াইটের পক্ষ থেকে কাজী এন্টারপ্রাউজের প্রধান নির্বাহী রফিকুল আমিন, পাওয়ার স্পন্সর ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক ও সিএমও মোহাম্মদ ফিরোজ আলম এবং ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়ামের খন্দকার আলমগীর উপস্থিত ছিলেন।

এরপর সংবাদ সম্মেলনে টিটু বলেন, ‘‘আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি কাজী এন্টারপ্রাইজ গ্রুপকে, যারা শ্রীলঙ্কা সিরিজে টাইটেল স্পন্সর হিসেবে আমাদের পাশে দাঁড়িয়েছে।’’

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভূক্ত সিরিজটি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৫ মে হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে ঢাকায়, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২৩ মে থেকে।

Link copied!