• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

ম্যাচ হেরে যা বললেন মাহমুদউল্লাহ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১, ০৬:১৩ পিএম
ম্যাচ হেরে যা বললেন মাহমুদউল্লাহ 

মিরপুরে প্রতিপক্ষকে ছোট রানের লক্ষ্য দিয়েও বেঁধে ফেলার কাজটা ভালোই করছিল বাংলাদেশ। কিন্তু আজ পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে জিততে জিততে হাতছাড়া হল ম্যাচটি। পাকিস্তানি ব্যাটারদের ক্যামিও ইনিংসে ম্যাচ হেরেই মাঠ ছাড়তে হল বাংলাদেশকে। বিশ্বকাপে হতাশাজনক ব্যাটিংয়ের পর আজও নিজেদের ব্যাটিং ব্যর্থতাকে দুষলেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।  

প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। আর ব্যাট করতে নেমেই টানা উইকেট হারাতে থাকে তারা, তবুও প্রথমে ব্যাট করার সিদ্ধান্তকে সঠিক বলে মনে করছেন টাইগার ক্যাপ্টেন।  

ম্যাচ শেষে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, "আমি মনে করি যখন আমরা প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলাম। তখন ব্যাট করার জন্য উইকেটটি বেশ ভালো ছিল। কিন্তু তা বোলারদের জন্যও সাহায্য করছিল।" 

স্কোরবোর্ডে বেশী রান না তুলতে পারার বিষয়ে অধিনায়ক বলেন,  "আশা করি, আগামীকাল আমরা আরও ভালো পরিকল্পনা নিয়ে আসতে পারব। ১৪০ পেলে ভালো হতো কিন্তু ১২৭ দিয়ে, আমরা ভেবেছিলাম যদি আমরা শুরুতেই দু-একটি উইকেট পেতাম। তাসকিন, মোস্তাফিজ, মেহেদী খুব ভালো করেছে। আমরা জয়ের খুব কাছাকাছি ছিলাম কিন্তু তাদের শেষ দুই ব্যাটার যেভাবে ব্যাট করেছে তাতে কৃতিত্ব তাদের দিতেই হবে।" 

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি শুরু হবে ২০ নভেম্বর। 

Link copied!