• ঢাকা
  • শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১, ১৯ মুহররম ১৪৪৫

ভারতীয় সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত রমিজ রাজা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ১০:২২ এএম
ভারতীয় সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত রমিজ রাজা

এশিয়া কাপের এবারের আসরে শিরোপার খুব কাছে গিয়েও হতাশ হতে হয়েছে পাকিস্তানকে। সাম্প্রতিক পারফরম্যান্সে যাদের কেউ ফাইনালিস্টের তালিকায়ই রাখেনি, সেই শ্রীলঙ্কাই জিতে নিয়েছে এবারের শিরোপা। বাবর আজমদের ২৩ রানে হারিয়ে ষষ্ঠবারের মতো চ্যাম্পিয়ন দ্বীপ রাষ্ট্রটি।

শিরোপা-প্রত্যাশী পাকিস্তানের এই হারের পর মেজাজ ধরে রাখতে পারেননি পিসিবি প্রধান রমিজ রাজা। ভারতীয় এক সাংবাদিকের প্রশ্ন শুনেই ক্ষেপে যান তিনি। এমনকি সেই সাংবাদিকের মোবাইল ফোনও কেড়ে নেন।

দুবাইয়ের মাঠেই খেলা দেখেছেন পিসিবি প্রধান। ম্যাচ শেষে সাংবাদিকদের নানান প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি। এক পর্যায়ে ভারতীয় সাংবাদিক রোহিত জুগলান রমিজকে প্রশ্ন করেন, “জনগণ এই হারে কষ্ট পেয়েছে। তাদের জন্য আপনার কী বার্তা?”

এই প্রশ্ন শুনেই ক্ষেপে যান রমিজ। তিনি উল্টো সাংবাদিককে প্রশ্ন করেন, “আপনি নিশ্চয়ই ভারতীয়? আপনি তো খুশি এখন।”

উত্তরে রোহিত জানান, তিনি খুশি নন এবং সাধারণ জনগণও কষ্ট পেয়েছে।

রাগান্বিত রমিজ বলেন, “আপনি জনগণকে এখানে সাধারণ অর্থে ব্যবহার করেছেন।”

ঘটনা এখানেই শেষ হতে পারত। কিন্তু স্থান ত্যাগ করে চলে যাওয়ার সময় ওই সাংবাদিকের ফোন কেড়ে নেন রমিজ। অবশ্য নিজের ভুল বুঝতে পেরে সাথে সাথে ফেরতও দিয়ে দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পুরো ঘটনার ভিডিও প্রকাশ করেছেন রোহিত। তিনি লিখেছেন, “আমার প্রশ্নে কী ভুল ছিল? পাকিস্তানের দর্শকরা কি কষ্ট পায়নি? আপনি আমার ফোন কেড়ে নিতে পারেন না। বোর্ড প্রেসিডেন্ট হিসেবে এটা আপনার ভুল ছিল।”

Link copied!