• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

ভক্তের এমন কান্ডের পরেও কি খেলবেন মোস্তাফিজ? 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১, ০৯:৩২ পিএম
ভক্তের এমন কান্ডের পরেও কি খেলবেন মোস্তাফিজ? 

করোনা ভাইরাসের কারণে জৈব সুরক্ষা বলয়ের বাইরে বের হতে পারেন না ক্রিকেটাররা। তাই মাঠে ও মাঠের বাইরে বাড়তি সতর্কতা নিয়েই চলতে হয় ক্রিকেটারদের। এবার পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে নিরাপত্তা বেষ্টনী উপেক্ষা করে মাঠে প্রবেশ করে এক ভক্ত। মোস্তাফিজের সে ভক্তের এমন কান্ডে পরের ম্যাচে তিনি খেলতে পারবেন কিনা তা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা। 

অবশ্য ম্যাচের ১৪তম ওভারে বল করতে আসার পর মাত্র এক বল করতে পেরেছেন মোস্তাফিজ। শরীরের বাম পাশে ব্যথা অনুভব করায় নাকি তাকে উঠিয়ে নেওয়া হয়েছে এমনটাই জানিয়েছেন বিসিবির ফিজিও দেবাশীষ চৌধুরি। 

এই ব্যাপারে দেশের শীর্ষ স্থানীয় সংবাদ মাধ্যমকে বিসিবির প্রধান চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী বলেন, 'আমরা মনে করছি না এতে বড় কোন ঝুঁকি আছে। কারণ এত বেশি ক্লোজ কন্টাক হয়নি। যেহেতু গ্যালারিতে আসা দর্শকরা সবাই ভ্যাকসিন নিয়েছেন, এবং ঘটনাটা ওপেন এয়ার হয়েছে কাজেই সেরকম ঝুঁকি নেই। তবে যেহেতু একটা ঘটনা ঘটেছে আমি যতটুকু বুঝতে পারছি সবারই একটা কোভিড-১৯ পরীক্ষা করতে হবে।'

'কোভিড প্রোটোকল ম্যানেজার আছে, আইসিসির লোক আছে। তারা মিলে সিদ্ধান্ত নেবেন এর বাইরে কিছু করা লাগবে কিনা।'

সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ২১ নভেম্বর। প্রথম দুই ম্যাচ ২-০ তে জিতে নেওয়ায় পাকিস্তানের জন্য পরের ম্যাচটি নিছক আনুষ্ঠানিকতার। 

Link copied!