• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

নতুন দুই কোচের সঙ্গে হারারেতে বাংলাদেশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ০৬:৪৪ পিএম
নতুন দুই কোচের সঙ্গে হারারেতে বাংলাদেশ

জিম্বাবুয়ের বিপক্ষে একটি টেস্ট এবং তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে হারারে পৌঁছেছে বাংলাদেশ দল। দুই ট্রানজিটে দলের সঙ্গে যোগ দিয়েছেন নতুন নিয়োগ পাওয়া বোলিং কোচ রঙ্গনা হেরাথ এবং প্রোটিয়া ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স। আজ কোয়ারেন্টিন পালন করে আগামীকাল বৃহস্পতিবার থেকেই অনুশীলনে নামতে পারবে সফরকারীরা। 

কাতারের দোহা ট্রানজিটে বাংলাদেশ দলের সাথে যোগ দেন আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দায়িত্ব পাওয়া বোলিং কোচ রঙ্গনা হেরাথ। অন্যদিকে শুধুমাত্র জিম্বাবুয়ে সিরিজের জন্য ব্যাটিং কোচের দায়িত্ব পেয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান প্রিন্স। তিনি জোহানেসবার্গ ট্রানজিট থেকে দলের সাথে যোগ দেন। সাকিব আল হাসান এবং সাদমান ইসলাম এখনও দলের সাথে যোগ দিতে পারেননি। ঢাকা প্রিমিয়ার লিগ শেষের আগেই সাকিব পাড়ি জমিয়েছিলেন যুক্তরাষ্ট্রে, সেখানে পরিবারের সাথে সময় কাটিয়েছেন তিনি। 

আজই দলের সাথে যোগ দেয়ার কথা রয়েছে সাকিবের। অন্যদিকে সাদমানও আগামীকালের অনুশীলনে নামবেন বলে জানা গেছে। আগামী ৭ জুলাই থেকে শুরু হওয়া একমাত্র টেস্টের আগে খুব একটা সময় পাবেনা বাংলাদেশ। হারারেতে নেমেই করোনা টেস্ট করতে হয়েছে খেলোয়াড়দের, যা পুরো সিরিজ জুড়ে অব্যহত থাকতে পারে।

Link copied!