• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

আর্জেন্টিনা দলে ডাক পেলেন দিবালা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১, ০৯:৫২ পিএম
আর্জেন্টিনা দলে ডাক পেলেন দিবালা

২০২২ সালে কাতার বিশ্বকাপকে সামনে রেখে বাছাইপর্ব খেলতে হবে লাতিন আমেরিকার ফুটবল পরাশক্তি আর্জেন্টিনাকে। বাছাইপর্ব সামনে রেখে ৩০ সদস্যর দল ঘোষণা করেছে সদ্য কোপা আমেরিকা জয়ী দেশটি। এই দলে প্রায় দুই বছর পর জায়গা করে নিয়েছেন জুভেন্টাস ফরোয়ার্ড পাওলো দিবালা।   

আগামী সেপ্টেম্বরে তিনটি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ভেনেজুয়েলার বিপক্ষে ৩ সেপ্টেম্বর, ব্রাজিলের বিপক্ষে ৬ সেপ্টেম্বর ও ১০ সেপ্টেম্বর বলিভিয়ার মুখোমুখি হবে লিওনেল স্কালোনির দল।

কোপা আমেরিকার ২৮ জনের স্কোয়াড় থেকে জায়গা হারিয়েছেন গোলকিপার অগাস্টিন মার্চেসিন ও স্ট্রাইকার সের্হিও আগুয়েরো। মার্চেসিনের জায়গায় সুযোগ পেয়েছেন ভিয়ারিয়াল গোলকিপার জেরোনিমো রুই। দলে ফিরেছেন পাওলো দিবালা, এমিলিয়ানো বুয়েনদিয়া, জেরোনিমো রই ও হুয়ান ফয়থ। 

আর্জেন্টিনার স্কোয়াড় 

গোলকিপার: এমিলিয়ানো মার্তিনেজ, ফ্রাঙ্কো আরমানি, হুয়ান মুসো ও জেরোনিমো রুই। 

ডিফেন্ডার: গঞ্জালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, এরমান পেজ্জেলা, হুয়ান ফয়থ, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি,লুকাস মার্তিনেজ, লিসান্দ্রো মার্তিনেজ, মার্কোস আকুনা ও নিকোলাস ত্যাগলিয়াফিকো। 

মিডফিল্ডার: রদ্রিগো দি পল, এজেকুয়েল পালাসিওস, লিয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেজ, নিকোলাস ডমিঙ্গেজ, জিওভান্নি লো চেলসো, আলেহান্দ্রো গোমেজ। 

ফরোয়ার্ড: আনহেল কোরেয়া, আনহেল দি মারিয়া, জুলিয়ান আলভারেজ, হোয়াকিম কোরেয়া, নিকোলাস গঞ্জালেস, লাওতারো মার্তিনেজ, এমিলিয়ানো বুয়েনদিয়া, লিওনেল মেসি ও পাওলো দিবালা।

Link copied!