• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

আবারও সাফের সভাপতি হচ্ছেন সালাউদ্দিন!


ফারজানা ববি
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২২, ০৬:৪৫ পিএম
আবারও সাফের সভাপতি হচ্ছেন সালাউদ্দিন!
ফাইল ছবি

দীর্ঘদিন ধরে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি পদে নিজেকে আগলে রেখেছেন কাজী সালাউদ্দিন।  শুধু বাংলাদেশ নয়, তার আরেকটি পরিচয় সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের (সাফ) বর্তমান সভাপতিও তিনি। এই পদেও যেন নিজেকে অপ্রতিদ্বন্দ্বী করে তুলেছেন। 

এবার টানা চতুর্থবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হওয়ার দ্বারপ্রান্তে বাফুফে সভাপতি সালাউদ্দিন। বাফুফের রেকর্ড টানা চতুর্থবার সভাপতির দায়িত্ব পালন করছেন। গত ২৫ এপ্রিল ছিল সাফের নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ। অন্য পদে একাধিক প্রার্থী থাকলেও সভাপতি পদে সালাউদ্দিন ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি। তবে আগামী ২৫ জুন এ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

২০০৯ সালে সাফের সভাপতি নির্বাচিত হয়েছিলেন জাতীয় দলের সাবেক এই তারকা। সেই পদে এখনো আছেন বহাল তবিয়তে। এবার টানা চতুর্থবার একেবারে কোনো প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই সভাপতি হওয়ার সুযোগ পাচ্ছেন।

সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, "সাফের সভাপতি পদে কাজী সালাউদ্দিন ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র জমা দেয়নি। ৫ সদস্যের নির্বাচনী বোর্ড যাচাই-বাছাই শেষে ২৫ জুন চূড়ান্ত রায় দেবে।"

Link copied!