• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,
রিয়েলমি বাডস কিউ২

আড়াই ঘণ্টা চার্জে ২০ ঘণ্টা প্লেব্যাক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২১, ১০:১০ পিএম
আড়াই ঘণ্টা চার্জে ২০ ঘণ্টা প্লেব্যাক

সঙ্গীতপ্রেমীদের কথা মাথায় রেখে নতুন ওয়্যারলেস এয়ারবাড বাজারে এনেছে রিয়েলমি। সারাক্ষণ যারা গান শুনতে পছন্দ করেন তাদের নিরবিচ্ছিন্ন সেবা দিবে বাডস কিউ২ মডেলের ট্রু ওয়্যারলেস স্টেরিও (টিডব্লিউএস) ইয়ারবাডস।

দুর্দান্ত অডিও কোয়ালিটি আর সর্বোচ্চ ব্যাটারি সেবা দুটোই নিশ্চিত করবে এই নতুন স্মার্ট গ্যাজেট। এতে রয়েছে বিল্ট-ইন ৪০ এমএএইচ ব্যাটারি। পাশাপাশি চার্জিং কেসের সঙ্গেও ৪০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত থাকছে।

সপ্তাহে মাত্র একবার চার্জ দিয়েও ব্যবহার করা যাবে প্রতিদিন গড়ে প্রায় তিন ঘণ্টা। এয়ারবাডসহ চার্জিং কেসটি সম্পূর্ণ চার্জ হতে সময় নিবে আড়াই ঘণ্টা। আর শুধু চার্জিং কেস সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় দুই ঘণ্টা।

এর ১০মিমি বেস বুস্টার ড্রাইভার ও রিয়েলমি বেস ইনহ্যান্সমেন্ট এলগোরিদম নিশ্চিত করে স্পষ্ট আওয়াজ আর স্টেরিও মিউজিকের অভিজ্ঞতা। এছাড়াও রয়েছে রিয়েলমির অত্যাধুনিক বেস বুস্ট প্রযুক্তি ও ক্যালাইডোস্কোপ ডিজাইন। ওজন মাত্র ৪ দশমিক ১ গ্রাম।

চার্জিং কেসসহ রিয়েলমি বাডসে কিউ২-র প্লেব্যাক ২০ ঘণ্টা। ফলে একবার চার্জে টানা তিন ঘণ্টা কথা বলতে ও পাঁচ ঘণ্টা গান শুনতে পারবেন এই এয়ারবাডে। অর্থাৎ একটানা দুটি সিনেমা কিংবা একটি টিভি সিরিজের ৪-৫টা এপিসোডও দেখা যাবে।

ইনটেলিজেন্ট টাচ কন্ট্রোল, পানি প্রতিরোধী ফিচারসহ ইয়ারবাডসটি পাওয়া যাচ্ছে নীল ও কালো দু’টি রঙে। এর দাম পড়বে মাত্র ১,৯৯৯ টাকা।

Link copied!