• ঢাকা
  • বুধবার, ১২ জুন, ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

রমজান ও ঈদ উৎসবকে ঘিরে ইশোর মেগা সেল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৩, ০২:১৭ পিএম
রমজান ও ঈদ উৎসবকে ঘিরে ইশোর মেগা সেল

রমজান মাসের আনন্দ বাড়িয়ে তুলতে মেগা ঈদ সেলের আয়োজন করেছে ইশো। সব ধরনের কালেকশন ও পণ্যে থাকছে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।

উৎসবমুখর একটি পরিবেশ সৃষ্টি করার জন্য এই মাসে অনেকেই নতুন আসবাবপত্র ও ঘর সাজানোর উপকরণ দিয়ে নিজেদের বাড়ি ও অফিসকে সাজিয়ে তোলেন। ২২ এপ্রিল পর্যন্ত চলবে ইশোর ঈদ সেল।

সম্প্রতি একটি হাউ-টু ভিডিও সিরিজও প্রচার করা শুরু করেছে ব্র্যান্ডটি। এর মাধ্যমে এই রমজান মাসে নিজের লিভিং, ডাইনিং ও বেডরুম স্পেসকে নতুন করে সাজিয়ে তোলার জন্য যথেষ্ট অনুপ্রেরণা পাবেন দর্শকরা। ক্রেতাদের কেনাকাটাকে সহজ করে তোলার জন্য এই ভিডিওগুলোতে ইশোর সব ক্যাটাগরির পণ্যকে তুলে ধরা হবে। এসব পণ্যের মধ্যে আছে নতুন মন্টপেলিয়ার লাক্সারি কালেকশন এবং ইশোর বৈচিত্র্যময় লাইফস্টাইল অ্যাক্সেসরিজ।

এছাড়া আধুনিক গিফটিং প্ল্যাটফর্ম কিউরেটোর সঙ্গে মিলিতভাবে ৩টি বিশেষ রমজান গিফট বক্স চালু করেছে ব্র্যান্ডটি।

তাছাড়াও, আধুনিক বাড়ির জন্য বিশেষভাবে ডিজাইনকৃত, লিমিটেড-এডিশন চার নারী সিরিজ বাজারে আনতে প্রখ্যাত চিত্রশিল্পী কনক চাঁপা চাকমার সাথে মিলিতভাবে কাজ করেছে ব্র্যান্ডটি। ৪টি কুশনের এই কালেকশনটি শিল্পীর দৃষ্টিতে বাংলাদেশের উল্লেখযোগ্য চার শ্রেণির নারীকে তুলে ধরেছে। নিজেদের বাড়ি বা অফিসকে যারা অনন্যভাবে সাজিয়ে তুলতে চান, তাদের জন্য এই কালেকশন হতে পারে একটি চমৎকার সমাধান।          

ক্রেতারা বিশেষ গিফট কার্ডও বেছে নিতে পারেন। ১০০ টাকার বেশি যেকোনো পরিমাণে এই কার্ড কাস্টমাইজ করা যাবে। ইশোর সমৃদ্ধ ক্যাটালগে আছে ৫০টির বেশি কালেকশনে ৪৫০০টির বেশি পণ্য।

বুধবার (৫ এপ্রিল) থেকে এই সেল শুরু হয়েছে। ক্রেতারা www.isho.com অথবা এর চারটি স্টোরের যেকোনোটি থেকে কেনাকাটা করতে পারবেন। সম্প্রতি মোহাম্মদপুরে চালু হয়েছে ইশোর নতুন এক্সপেরিয়েন্স সেন্টার। 
 

Link copied!