• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

আইভীর পক্ষে প্রচারণা ইতালিতেও


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২, ০৮:২৭ পিএম
আইভীর পক্ষে প্রচারণা ইতালিতেও

আসন্ন ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর ভোট ও দোয়া চেয়ে প্রচারণা সভার আয়োজন করেছে নারায়ণগঞ্জের ইতালি প্রবাসী আইভীর সমর্থকরা।

সোমবার (১০ জানুয়ারি) রাজধানী রোমে কমুনির হলরুমে আয়োজিত সভায় ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করেন সেলিনা হায়াৎ আইভী। তিনি বিগত দিনের তার সকল কার্যক্রম তুলে ধরেন এবং বাংলাদেশের নারায়ণগঞ্জকে একটি রোল মডেল সিটি হিসেবে গড়ে তোলার আশা প্রকাশ করেন।

সেলিনা হায়াৎ আইভী প্রবাসীদের বলেন, “আপনারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন, এ জন্য সবার প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও ভালোবাসা জ্ঞাপন করছি। দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনাকে তার অবস্থানে আরও শক্তিশালী রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ারা আহ্বান জানাই। মেয়র প্রার্থী হিসেবে ধর্মবর্ণ দলমত নির্বিশেষে সকলের কাছে ভোট ও দোয়া কামনা করি।”

সভায় নারায়ণগঞ্জের কৃতি সন্তান মোক্তার রহমান মাকতুল সার্বিক তত্ত্বাবধায়নে ও রুবেল মোল্লা ও জাহাঙ্গীর আলমের সহযোগিতায় প্রবাসী নারায়ণগঞ্জবাসীর কমিউনিটির বিশিষ্ট নেতাদের মধ্য উপস্থিত ছিলেন সুলতানা মোক্তার পাখি, নয়না আহমেদ, উম্মেহানি প্রিন্স, বজলুর রহমান, শাকিল আহমেদ, মিঠু, মুকুল চান, রাম কানাই শাহা, নুরুল হক, সিপ্লু, রুবেল আহমেদসহ আরও অনেকেই।

Link copied!