• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

রাস্তা পার হতে গিয়ে সড়কে প্রাণ গেল যুবকের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪, ১২:২৯ পিএম
রাস্তা পার হতে গিয়ে সড়কে প্রাণ গেল যুবকের
প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ী ভাঙাপ্রেস এলাকায় পুলিশ বহনকারী গাড়ির ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন এক নারী। 

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী থানাধীন ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু হয়। আহত নারী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিহত যুবকের নাম রোমান (৩০)। আহত হয়েছেন মরিয়ম (২৫) নামের এক নারী।

হাসপাতালে মৃত রোমানের বাবা মো. সেলিম জানান, তাদের বাড়ি ভোলার সদর উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ী মাতুয়াইল নিমতলী এলাকায় একটি কার্টুনের কারখানায় কাজ করতেন এবং সেখানেই থাকতেন রোমান।

তিনি আরও জানান, রাতে তিনি মোবাইলের মাধ্যমে খবর পান তার ছেলে সড়ক দুর্ঘটনা আহত হয়েছেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোমান।

রোমানের বাবা সেলিম বলেন, “জানতে পেরেছি ভাঙাপ্রেস এলাকায় রাস্তা পার হওয়ার সময় পুলিশ বহন করা বড় একটি গাড়ি তাদেরকে ধাক্কা দিয়েছে।”

আহত মরিয়মের মামা মো. রাব্বি হোসেন জানান, মরিয়মের পায়ে আঘাত লেগেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে রোড ডিভাইডারের মাঝখানের ফাঁকা জায়গা দিয়ে ঢুকে তারা দুজন রাস্তা পার হচ্ছিলেন। তখন একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এতে একজন মারা যান এবং একজন আহত হন। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

তাদেরকে ধাক্কা দেওয়া গাড়িটি পুলিশের গাড়ি ছিল কি না, এ বিষয়ে তিনি বলেন, “গাড়িটি পুলিশ লাইনের পিওএমের গাড়ি ছিল।”

Link copied!