• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

অফিসের পার্টিতে মদ্যপানে তরুণীর মৃত্যু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৯:১৭ এএম
অফিসের পার্টিতে মদ্যপানে তরুণীর মৃত্যু

রাজধানীর মোহাম্মদপুরে অফিসের বর্ষপূর্তি অনুষ্ঠান থেকে ফিরে মাহফুজা খাতুন (২২) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা হলে চারজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত রিমান্ডের আবেদন নামঞ্জুর করে তাদের জামিন দেন।

মাহফুজা খাতুন লালমাটিয়া ন্যাশনাল কলেজ অব হোম ইকোনমিক্স কলেজে টেক্সটাইল বিভাগে তৃতীয় বর্ষে পড়াশোনার পাশাপাশি ওই প্রতিষ্ঠানটিতে চাকরি করতেন। লালমাটিয়াতেই একটি ছাত্রী হোস্টেলে থাকতেন ওই শিক্ষার্থী।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ওই তরুণী মোহাম্মদপুরে একটি প্রতিষ্ঠানে কাজ করতেন। বৃহস্পতিবার (১৫ জুন) প্রতিষ্ঠানটি বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করে। ওই দিন রাতে অনুষ্ঠানে অতিরিক্ত মদ্যপান করেন তরুণী। পরে হোস্টেলে ফেরার পর অসুস্থ হয়ে পড়লে গত শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান তিনি।

এ ঘটনায় মাহফুজা খাতুনের বাবা বাদী হয়ে প্রতিষ্ঠানটির আটজনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলায় আসামিরা হলেন  মামলায় তিনি তুরাজ, সাফয়ান বিন মোয়াজ্জেম, মো. রানা, ঐশী, অমি চক্রবর্তী, তানজিলা জান্নাত ও তানজু। তারা সবাই মাহফুজা খাতুনের সহকর্মী।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) এশারত আলী গণমাধ্যমকে জানান, মামলার পর সাফওয়ান, আফরোজা, অমি চক্রবর্তী ও তানজিলাকে গ্রেপ্তার করে শনিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে  সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করে মোহাম্মদপুর থানা-পুলিশ। এ সময় আসামিপক্ষ থেকে জামিন চেয়ে আবেদন করা হয়। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত চারজনের রিমান্ড আবেদন নাকচ করে দেন।

Link copied!