• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্বেচ্ছাসেবক লীগের অঙ্গীকার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৩, ২০২৩, ০৪:০৭ পিএম
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্বেচ্ছাসেবক লীগের অঙ্গীকার

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অঙ্গীকার ব্যক্ত করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। শনিবার (১৩ মে) সকালে বাংলা অ্যাকাডেমির আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে সংগঠনের বর্ধিত সভায় নেতারা এই অঙ্গীকার ব্যক্ত করা হয়।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমানসহ স্বেচ্ছাসেবক লীগের জাতীয় কমিটি, জেলা-মহানগরসহ ৭৯টি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। নেতারা আগামী নির্বাচনকে সামনে রেখে সেবা, শান্তি ও প্রগতির সংগঠন স্বেচ্ছাসেবক লীগকে তৃণমূলে আরও সক্রিয় ও শক্তিশালী করার ওপর গুরুত্বারোপ করেন।

এসময় বাহাউদ্দিন নাছিম বলেন, “অশুভ শক্তি আবারও দেশবিরোধী ষড়যন্ত্র করছে। যুদ্ধাপরাধী ধর্মান্ধ আবারও দেশ ধ্বংসের চেষ্টা করছে। দেশের সমৃদ্ধি বিনষ্ট করতে চায় একটি অশুভ শক্তি। ষড়যন্ত্রের রাজনীতি যারা করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। দেশের এগিয়ে যাওয়ার পথ থেকে কেউ বিচ্যুত করতে পারবে না।”

নাসিম অভিযোগ করে বলেন, “গণতন্ত্রকে ধ্বংস করতে এখনো বিএনপি-জামায়াত ষড়যন্ত্রের রাজনীতির পথে হাঁটছে। তারা প্রগতি কিংবা অগ্রগতি চেনে না। অশুভ শক্তির পক্ষে তারা আঁতাত করে।”

মানুষের ভোটই গণতন্ত্র রক্ষা কবজ উল্লেখ করে নাছিম বলেন, “বিএনপির আন্দোলন জনগণের স্বার্থে নয়, নিজেদের স্বার্থে। সততার সঙ্গে এগিয়ে জনগণকে পাশে পাব।”

Link copied!