• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

দেশের মানুষের ভাগ্য শেখ হাসিনার কাছেই নিরাপদ : নাছিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০৩:৪৮ পিএম
দেশের মানুষের ভাগ্য শেখ হাসিনার কাছেই নিরাপদ : নাছিম

দেশের ১৭ কোটি মানুষের ভাগ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নিরাপদ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেছেন, “আজকে আমরা বিশ্ববাসীর কাছে এটা প্রমাণ করতে সক্ষম হয়েছি যে, আমাদের নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কাছেই বাংলাদেশ নিরাপদ।”

মঙ্গলবার (৭ আগস্ট) দুপুরে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরস্থ বঙ্গবন্ধু ভবনের সামনে আয়োজিত এক সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ওই সভার আয়োজন করে স্বেচ্ছাসেবক লীগ।

বাহাউদ্দিন নাছিম বলেন, “বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে নিঃশেষ করার জন্য, তার সরকারকে উৎখাত করার জন্য এবং স্বৈরাচারী, স্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায় পঁচাত্তরের খুনিরা। সেই দেশবিরোধী শক্তিকে রুখে দেওয়ার জন্য আমাদের আরেকটি যুদ্ধ করতে হবে।”

যেকোনো অগণতান্ত্রিক শক্তির বিরুদ্ধে দেশের সব শ্রেণি-পেশার মানুষকে একত্রিত করে আওয়ামী লীগ সামনের দিকে এগিয়ে যাবে বলে জানান বাহাউদ্দীন নাছিম। বঙ্গমাতাকে স্মরণ করে তিনি বলেন, “জাতির পিতার সফলতার কেন্দ্রবিন্দুতে ছিলেন তার সহধর্মিণী। জাতির পিতার সাহসী সিদ্ধান্তের কারণে বাঙালি জাতি ঘুরে দাঁড়িয়েছে। আমরা পেয়েছি, আমাদের স্বাধীনতা।”

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের শ্রদ্ধাভরে স্মরণের পাশাপাশি তাদের আত্মার মাগফিরাত কামনা করেন বাহাউদ্দিন নাছিম।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হক সাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভার সঞ্চালনায় ছিলেন দলের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত।

Link copied!