• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

স্টিকার নকল করে প্রসাধনী বিক্রি করত ‘লাভ ল্যান্ড’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২২, ২০২৩, ০৮:৫০ পিএম
স্টিকার নকল করে প্রসাধনী বিক্রি করত ‘লাভ ল্যান্ড’

লিরা ইনপুট লিমিটেডের স্টিকার ব্যবহার করে মূল্য পরিবর্তন করে প্রসাধনী বিক্রি করার অভিযোগে রাজধানীর খিলগাঁও তালতলায় অবস্থিত লাভ ল্যান্ড দোকানকে সাময়িক বন্ধ ঘোষণা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (২২ মে) বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক আফরোজা রহমান।

আফরোজা রহমান বলেন, “লিরা ইনপুট নামে যে ইনপুটার আছে তারা কিছু পণ্য আমদানি করে। তাদের অভিযোগের ভিত্তিতে এখানে এসে দেখা গেল এখানে (লাভ ল্যান্ড) অনেক পণ্য আছে। যেগুলো তারা (লিরা ইনপুট) আমদানি করে না। অথচ লিরা ইনপুট লিমিটেডের স্টিকার ব্যবহার করে সেসব পণ্য বিক্রি করছে এবং উনারা (লাভ ল্যান্ডের কর্মকর্তা) ঠিকভাবে বলতে পারছে না এই পণ্যগুলো কোথায় থেকে এনেছেন। যেহেতু তারা ( লাভ ল্যান্ড) এই পণ্যের উৎস সম্পর্কে বলতে পারছে না এবং এগুলো আসল না নকল বুঝা যাচ্ছে না। তাই জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী তাদের সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হলো।”

ভোক্তা অধিকার বিরোধী কাজ করা হচ্ছে উল্লেখ করে আফরোজা রহমান বলেন, “তাদের আরও কিছু পণ্য আছে যেগুলোতে মূল্য লেখা নেই। সেগুলো আমরা নিয়মিত তদারকি করছি। এর অংশ হিসেবে আজকে এই অভিযান এবং অপরাধ পাওয়া যাওয়ায় দোকানটি সাময়িকভাবে বন্ধ রাখছি। তারা তাদের পণ্যের কাগজপত্র দেখাবে তারপর আমরা আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেব।”

এ সময় লিরা ইনপুট লিমিটের ম্যানেজার সানী জামানসহ অন্যান্য কর্মচারী উপস্থিত ছিলেন।

 

Link copied!