• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

মানুষের অধিকার রক্ষায় কাজ করছেন শেখ হাসিনা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪, ০৯:১৭ পিএম
মানুষের অধিকার রক্ষায় কাজ করছেন শেখ হাসিনা
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অধিকার রক্ষায় কাজ করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেছেন, “দেশের মানুষের দুঃখ কষ্ট লাঘবের জন্য, মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। আমরা মানুষের পাশে থেকে আগামী দিনেও উন্নয়ন, অগ্রগতি, শান্তি, সমৃদ্ধি যাতে বৃদ্ধি পায় তার জন্য কাজ করে যাব।”

সোমবার (২২ জানুয়ারি) বিকেলে মালিবাগের আবুজর গিফারি কলেজে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, “মানুষকে জিম্মি করে আমরা রাজনীতি করি না। মানুষকে পুড়িয়ে মারাকে যারা রাজনৈতিক আন্দোলন মনে করে তারা কখনো রাজনৈতিক দল হতে পারে না। এটি হলো সন্ত্রাসী কর্মকাণ্ড। ধ্বংসাত্মক কর্মকাণ্ড কখনো গণতন্ত্রের পক্ষে হতে পারে না। যারা মানুষকে ভালোবাসতে পারে না, তারা কখন দেশ প্রেমিক হতে পারে না।”

ঢাকা ৮ আসনের সংসদ সদস্য বলেন, “আপনারা শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন, যাতে তিনি সুস্থ থাকেন, ভালো থাকেন। তিনি সুস্থ ও ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। দেশের মানুষ শান্তিতে থাকবে।”

নাছিম বলেন, “শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাবে। মানুষের কষ্ট দুঃখ আরও লাঘব হবে। আমরা মাথা উঁচু করে বিশ্ব দরবারে দাঁড়াতে পারব। আমরা দেশরত্ন শেখ হাসিনার সঙ্গে সব সময় আছি এবং থাকব। কোনো বাধা দমিয়ে রাখতে পারবে না।”

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে নাছিম বলেন, “আপনারা নির্বাচনে ব্যাপক কাজ করেছেন। আপনাদের পরিশ্রমের কারণেই আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আমি বিজয়ী হয়েছি। আপনাদের সবার কাছে আমি কৃতজ্ঞ। আগামী দিনেও আমরা একসঙ্গে কাজ করব।”

Link copied!