• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

শেখ হাসিনা কোনো অপশক্তিকে পরোয়া করে না : স্বরাষ্ট্রমন্ত্রী


সাভার প্রতিনিধি
প্রকাশিত: জুন ১১, ২০২৩, ০২:৫০ পিএম
শেখ হাসিনা কোনো অপশক্তিকে পরোয়া করে না : স্বরাষ্ট্রমন্ত্রী

আওয়ামী লীগ জনগণের শক্তিকে বিশ্বাস করে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো অপশক্তিকে পরোয়া করে না। যারা মুক্তিযুদ্ধে আমাদের বিরোধিতা করেছিল আজ তারাও বাংলাদেশের বিরুদ্ধে সক্রিয়।”

রোববার (১১ জুন) দুপুরে ধামরাইয়ের বৈন্যা নবজাগরণী সংঘ খেলার মাঠ প্রাঙ্গণে মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জনগণের শক্তিকে কাজে লাগিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে জানিয়ে  আসাদুজ্জামান খান কামাল বলেন, “শেখ হাসিনার সরকার কখনো ষড়যন্ত্র করে না। বরং নির্বাচন ঘনিয়ে আসায় দেশবিদেশে নানাভাবে এই সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।”

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আওয়ামী লীগ জনগণের শক্তিকে বিশ্বাস করে বলেই মানুষ সরকারের ধারাবাহিকতায় রক্ষায় মুখিয়ে আছে নৌকা মার্কায় ভোট দিতে।”

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,‌‌‌‌‌‌ ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সাবেক রাষ্ট্রদূত সোহরাব হোসেন, ধামরাই পৌরসভা মেয়র গোলাম কবির।

Link copied!