• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মানুষ ভোট দেবে, এটা তার অধিকার : নাছিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ১১:৫১ এএম
মানুষ ভোট দেবে, এটা তার অধিকার : নাছিম

মানুষকে ভয় দেখিয়ে, জোর করে নির্বাচন বাধাগ্রস্ত করার অধিকার কারও নেই উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেছেন, “মানুষ ভোট দেবে, এটা তার অধিকার।”

সোমবার (২০ নভেম্বর) সকালে ২৩, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

নাছিম বলেন, “২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ ঐতিহ্যগতভাবে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়। এই অফিসকে ঘিরেই আওয়ামী লীগের নেতাকর্মীদের বিচরণ, উৎসাহ, আন্দোলন, সংগ্রাম লড়াই, ত্যাগ-তিতিক্ষা, সবকিছুতেই আওয়ামী লীগ নেতাদের ঠিকানা হলো বঙ্গবন্ধু অ্যাভিনিউ। যে কারণে এই জায়গাটিতে এত মানুষের আগমন। অনেকে আসছে কেমনভাবে মনোনয়নপত্র বিক্রি হয়, তা দেখার জন্য বা কারা কেনে তা জানার জন্য, আবার অনেকে আসে উৎসবে অংশ নেওয়ার জন্য।”

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, “বাংলার জনগণ সব চাপকে মোকাবিলা করবে। নির্বাচন কমিশন নির্বাচন সংবিধান অনুযায়ী আয়োজন করে, এ আয়োজনে বাংলাদেশের মানুষ ভোটে অংশগ্রহণ করে।”

নাছিম বলেন, “তৃতীয় দিনের মতো প্রার্থীরা দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। অন্যান্য রাজনৈতিক দলগুলোও তাদের কেন্দ্রীয় কার্যালয় মনোনয়ন ফরম বিক্রি করছে। তাদের দলের নেতা-কর্মীরা উৎসবের মধ্য দিয়ে মনোনয়ন ফরম কিনছেন। এতে প্রমাণিত হয় দেশের মানুষ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য খুব আগ্রহে রয়েছে।”

Link copied!