• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

‘ভোট নষ্টে তৎপর জামায়াতের নারী কর্মীরা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ০৯:১২ পিএম
‘ভোট নষ্টে তৎপর জামায়াতের নারী কর্মীরা’

ভোট নষ্টে জামায়াতের নারী কর্মীরা তৎপর বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। তিনি বলেছেন, “নির্বাচনে আওয়ামী লীগের ভোট নষ্টে কাজ করছে জামায়াতের নারী কর্মীরা। তারা বাড়ি বাড়ি গিয়ে নারীদের কোরআন ছুঁইয়ে শপথ করাচ্ছেন। যাতে আমাদের ভোট না দেয়। এ ক্ষেত্রে আওয়ামী লীগের নারী কর্মীদের সতর্ক থাকতে হবে।”

রোববার (১৬ জুলাই) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা-১ আসনের নারী নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন,  “নির্বাচনকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত জোট গভীর ষড়যন্ত্র শুরু করছে। তবে কোনো শক্তি নির্বাচনকে প্রতিহত করতে পারবে না।”

তিনি বলেন, “বিএনপি বলছে নির্বাচন হতে দেবে না। তবে নির্বাচন বাধাগ্রস্ত করার শক্তি তাদের নেই। নির্বাচনে নারীদের ভোট নষ্টে জামায়াত কাজ করছে।”

বিদেশিরা নির্বাচন বাধাগ্রস্ত নয় বরং সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ দেখতে চায় বলে জানান তিনি। তিনি বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনাও চান সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন। তাই বিদেশিদের সঙ্গে শেখ হাসিনার বক্তব্যের বিরোধ নেই। এছাড়া আওয়ামী লীগকে সরিয়ে দেওয়ার কথা কোনো বিদেশি শক্তি বলেনি।”

Link copied!