• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

চলাচল সহজ করবে প্রবাসীর হেলিকপ্টার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১২, ২০২৩, ০৯:২৪ পিএম
চলাচল সহজ করবে প্রবাসীর হেলিকপ্টার

প্রবাসীদের চলাচলকে সহজ করার লক্ষ্যে যাত্রা শুরু করল প্রবাসীর হেলিকপ্টার।

সোমবার (১২ জুন) দুপুর ১২টায় রাজধানীর পূর্বাচল এলাকার কালব রিসোর্টে এর উদ্বোধন করা হয়। প্রবাসী সিআইপিদের আন্তর্জাতিক সংগঠন এনআরবি সিআইপির সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরী সিআইপি এর উদ্বোধন করেন।

তিনি বলেন, “প্রবাসীরা দেশে ফেরার পর দ্রুতই স্বজনদের কাছে ছুটে যেতে চান। কিন্তু সব জেলায় বিমানবন্দর না থাকায় এবং সড়ক পথ সময়সাপেক্ষ হওয়ায় সেটা সম্ভব হয় না। হেলিকপ্টারও এতদিন সহজলভ্য ছিল না। প্রবাসীর হেলিকপ্টার সেই জায়গায় এগিয়ে এলো। এমন উদ্যোগে প্রবাসীরা উপকৃত হবে।”

প্রবাসী সিআইপিদের এই সংগঠক আরও বলেন, “এত অল্প ভাড়ায় এবং সহজে হেলিকপ্টার পাওয়া গেলে অনেক প্রবাসীই সুবিধাটি গ্রহণ করবেন। তারা পরিবার পরিজন নিয়েও ঘুরতে পারবেন।”

প্রবাসীর হেলিকপ্টারের ব্যবস্থাপনা পরিচালক বাইজিদ আল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফ্লাইটেক্সি এভিয়েশন লিমিটেডের মহাব্যবস্থাপনা পরিচালক আর কে রিপন, সিইও মো. শরীফ উদ্দিন, হলিটিউনের প্রধান নির্বাহী মোহাম্মদ বদরুজ্জামান প্রমুখ।

প্রবাসীর হেলিকপ্টারের ব্যবস্থাপনা পরিচালক বাইজিদ আল হাসান বলেন, “অনেকের স্বপ্ন থাকে হেলিকপ্টারে চড়ার। কিন্তু অনেক ব্যয়বহুল হওয়ায় সুযোগ হয় না। তারা চাইলেই মাত্র সাড়ে ৫ হাজার টাকায় হেলিকপ্টারে চড়ে ঢাকা শহর ঘুরে দেখতে পারবেন। পদ্মা সেতু ও ফরিদপুরের ভাঙ্গা গোলচত্বরও ঘুরে দেখার সুযোগ রয়েছে মাত্র সাড়ে ১৬ হাজার টাকায়। চলতি মাসের শেষ দিকে দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেইন্টমার্টিনেও ফ্লাইট চালু করবে প্রবাসীর হেলিকপ্টার। সব মিলে জীবনকে সহজ ও স্বতঃস্ফূর্ত করার লক্ষ্যেই আমাদের যাত্রা।”

Link copied!