• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

মোহাম্মদপুরে আরও দুই বাসে আগুন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ১১:৪৪ এএম
মোহাম্মদপুরে আরও দুই বাসে আগুন

রাজধানীর মোহাম্মদপুরে প্রজাপতি ও স্বাধীন পরিবহন নামের দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। টাউন হল ও ময়ূর ভিলার বিপরীত পাশে থাকা পৃথক দুটি বাসে অগ্নিসংযোগের এই ঘটনা ঘটে।

রোববার (২৯ অক্টোবর) ভোররাতে ও সকাল দশটার পর দুর্বৃত্তরা এই অগ্নিসংযোগের ঘটনা সংঘটন করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টাউনহলে হঠাৎ করে ২০-৩০ জনের একটি গ্রুপ হরতালের সমর্থনে মিছিল নিয়ে বের হয়ে প্রজাপতি পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দেয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া কর্মকর্তা শাহজাহান শিকদার জানান, ১০ টা ২১ মিনিটে টাউন হল এলাকায় একটি বাসে অগ্নিকাণ্ডের খবর পায় ফায়ার সার্ভিস। পরে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়।

এ ঘটনা ছাড়াও সকালে রাজধানীর তাঁতিবাজারে বিহঙ্গ পরিবহন ও গুলিস্তানে শিকড় পরিবহনের দুটি বাসে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

তবে কেউ হতাহত হয়নি। এর আগে শরিবার (২৮ অক্টোবর) রাত সাড়ে তিনটার দিকে রাজধানীর ডেমরা এলাকায় অছিম পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে বাসের ভেতরে ঘুমন্ত অবস্থায় থাকা নাইম (২২) ও রবিউল (২৫) নামের দুইজন সহকারী দগ্ধ হন। এ ঘটনায় নাইম বাসের ভেতরেই মারা যান। আহত অবস্থায় রবিউলকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

Link copied!