• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

দুই দিনে ১৮ যানবাহনে আগুন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ১২:০৬ পিএম
দুই দিনে ১৮ যানবাহনে আগুন

বিএনপি ও বিরোধীদের ডাকা হরতাল কর্মসূচিতে সারা দেশে রোববার থেকে আজ সোমবার সকাল ৯টা পর্যন্ত ১৬টি অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময়ে ১৮টি যানবাহনে আগুন লাগানো হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে ফায়ার সার্ভিস জানিয়েছে, ঢাকা সিটিতে ৩টি, ঢাকা বিভাগে ১টি, নাটোর, বগুড়া, সিরাজগঞ্জে ৭টি, ফেনী, মিরসরাই, সাতকানিয়ায় ৪টি, জামালপুরে ১টি অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে ৯টি বাস, ১টি কাভার্ড ভ্যান, ৬টি ট্রাক, ১টি সিএনজিচালিত অটোরিকশা ও ১টি ট্রেন (৩ বগি) পুড়ে যায়।

ফায়ার সার্ভিস বলছে, রোববার রাত ১২টা ৪২ মিনিটে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় একটি ট্রাকে আগুন দেওয়া হয়েছে। সোমবার ভোর ৪টা ৫ মিনিটে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ৩টি বাসে আগুন দেওয়া হয়েছে। ভোর ৪টা ৪৫ মিনিটে মিরসরাই উপজেলায় একটি ট্রাকে আগুন দেওয়া হয়েছে।

রোববার রাত ১টা ২০ মিনিটে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ট্রেনে আগুন দেওয়া হয়। রাত দেড়টার দিকে বগুড়ায় ট্রাকে আগুন দেওয়া হয়। রাত ১টা ৪০ মিনিটে ফেনীতে একটি কাভার্ড ভ্যানে আগুন লাগানো হয়। রাত ৩টা ২০ মিনিটে নাটোরের ভবানীগঞ্জে বাসে আগুন দেওয়া হয়।

রাজধানীর বঙ্গবাজারে রোববার সকাল সাড়ে ৮টায় কাজী আলাউদ্দিন রোডে সিএনজিচালিত অটোরিকশায় ককটেল বিস্ফোরণ থেকে আগুন লাগে। বিকেল ৫টা ৩৫ মিনিটে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় একটি বাসে আগুন লাগানো হয়। সন্ধ্যা সোয়া সাতটায় বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় একটি ট্রাকে আগুন লাগানো হয়। রাত ৮টা ১০ মিনিটে ফেনীর মহিপালে একটি বাসে আগুন দেওয়া হয়। রাত ৮টা ২৫ মিনিটে রাজধানীর ধানমন্ডি এলাকায় আনোয়ার খান মডার্ন হাসপাতালের সামনে একটি বাসে আগুন লাগানো হয়।

রাত ৯টা ৫২ মিনিটে রাজশাহীর পুঠিয়া উপজেলায় একটি বাসে আগুন দেওয়া হয়। এর কয়েক মিনিট পর রাত ৯টা ৫৮ মিনিটে যাত্রাবাড়ী থানার সামনে একটি বাসে আগুন লাগানো হয়। রাত ১০টা ২৫ মিনিটে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় একটি ট্রাকে আগুন লাগানো হয়। এর কয়েক মিনিট পর রাত ১০টা ৫৮ মিনিটে টঙ্গীর মিরের বাজার এলাকায় একটি ট্রাকে আগুন লাগানো হয়।

Link copied!