• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

‘আমরা ঘুরে দাঁড়ালে রাস্তায় দাঁড়াতে পারবে না বিএনপি’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০৯:২৯ পিএম
‘আমরা ঘুরে দাঁড়ালে রাস্তায় দাঁড়াতে পারবে না বিএনপি’
ফাইল ফটো

আমরা ঘুরে দাঁড়ালে বিএনপি রাস্তায় দাঁড়াতে পারবে না বলে মন্তব্য করেছেন  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেছেন, “২৮ অক্টোবরকে কেন্দ্র করে বিএনপি নৈরাজ্য সৃষ্টির যে স্বপ্ন দেখছে, তা ধূলিসাৎ করা হবে। ধৈর্য ধরে আছি বলে তারা (বিএনপি) দুর্বল ভাবছে। কিন্তু আমরা ঘুরে দাঁড়ালে তারা রাস্তায় দাঁড়াতে পারবে না।”

রোববার (২২ অক্টোবর) রাজধানীর তেজগাঁওয়ে মহানগর উত্তর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।  

বাহাউদ্দিন নাছিম বলেন, “আবারও হত্যার রাজনীতি প্রতিষ্ঠিত করতে চায় স্বাধীনতাবিরোধী গোষ্ঠী। এখনও খুনের রাজনীতি করতে চায়। তাদের রুখে দিয়ে উন্নয়নের মাইলফলক গড়েছেন শেখ হাসিনা। সারা বিশ্বের কাছে দেশকে পিছিয়ে দিতেই তাদের যত ষড়যন্ত্র।”

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “জনগণ ভোট দেবে না জেনেই তারা বাঁকা পথে ক্ষমতায় গিয়ে বাংলাদেশকে পাকিস্তানে পরিণত করতে চায়। সন্ত্রাসী গোষ্ঠীকে রুখে দিতে হবে, পাড়ায়-মহল্লায় পাহারা বসাতে হবে। যেন দাঙ্গাবাজ অপরিচিত লোক অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে।”

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, “দেশে সন্ত্রাসীদের অভয়ারণ্য হতে পারে না। ২৮ অক্টোবর নয়, দ্বাদশ নির্বাচন পর্যন্ত পাহারায় থাকব আমরা। জনগণকে সঙ্গে নিয়ে তাদের কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দেওয়া হবে না। কোনো রক্তের হলিখেলা খেলতে দেওয়া হবে না।”

Link copied!