• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচনে না এলে বিএনপির কবর রচনা হবে : নানক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৫, ২০২৩, ০৮:২৩ পিএম
নির্বাচনে না এলে বিএনপির কবর রচনা হবে : নানক

নির্বাচনে না এলে বিএনপির কবর রচনা হবে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (৫ জুন) বিকেলে রাজধানীর শ্যামলী ক্লাব মাঠে ঢাকা-১৩ আসনের আটটি ওয়ার্ডে যুবলীগের ১০৪ ইউনিটের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নানক বলেন, “বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বাংলাদেশের সামরিক বাহিনীর ছয়শর বেশি সদস্যকে ফাঁসির কাষ্ঠে ঝুলিয়ে হত্যা করেছিলেন। তারা নাকি রাষ্ট্রকাঠামোকে মেরামত করবে। ওদের কথা শুনে ঘোড়াও হাসে।”

আওয়ামী লীগ এই নেতা আরও বলেন, “যারা রাষ্ট্রের মধ্যে আরেকটি হাওয়া ভবন রাষ্ট্র গঠন করেছিল, ওই বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে এবং তাদের ষড়যন্ত্রের বিষ দাঁত ভেঙে দিতে হবে।”

বিএনপির উদ্দেশ্যে নানক বলেন, “লজ্জা করে না আপনাদের? বিএনপির নেতারা বলেছিলেন, আওয়ামী লীগ শেখ হাসিনা কোনো দিন পদ্মা সেতু করতে পারবে না। শুধু তাই নয়, বিএনপি পদ্মা সেতু নির্মাণ বন্ধে নানা ষড়যন্ত্র করেছে। এই ষড়যন্ত্রের পেছনে ড. ইউনূসের হাত রয়েছে।”

নানক বলেন, “দেশীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাবে। ষড়যন্ত্র চলছে, চলবে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন থেমে থাকবে না। শেখ হাসিনা নেতৃত্বে সরকার কোনো অপশক্তিকে ভয় পায় না।”

এ সময় দলের বার্তা পাওয়া মাত্রই আগামী নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে ঝাঁপিয়ে পড়তে যুবলীগকে নির্দেশনা দেন যুবলীগের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির নানক। যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে নানক বলেন, “আপনাদের ফোনে যদি কোনো ম্যাসেজ পান, সে ম্যাসেজ পেয়ে আপনারা ঝাঁপিয়ে পড়তে পারবেন না? আমাদের মাঝে কোনো বিভেদ নেই। শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন, তার পক্ষে আমরা সবাই ঝাঁপিয়ে পড়ব।”

সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। 

Link copied!