• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশকে পেছনে ফিরিয়ে নিতে চায় বিএনপি-জামায়াত: কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩, ০৮:২৫ এএম
বাংলাদেশকে পেছনে ফিরিয়ে নিতে চায় বিএনপি-জামায়াত: কাদের
বিএনপি-জামায়াত বাংলাদেশকে পেছনে ফিরিয়ে নিতে চায়

নির্বাচনের বিরোধিতা করে বিএনপি-জামায়াত বাংলাদেশকে পেছনে ফিরিয়ে নিতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, যারা নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করছে তারা দেশের রাজনীতি ধ্বংস করতে চায়।

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের সামনে এমন মন্তব্য করেন তিনি।

এর আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মৃতিসৌধে শ্রদ্ধা জানায় দলটির নেতাকর্মীরা।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে পেছনে ফিরিয়ে নিতে চায়। তারা দেশের গণতান্ত্রিক অগ্রযাত্রাকে থমকে দিতে চায়। দেশের অগ্রযাত্রাকে যারা রুখে দিতে চায়, যেকোনো মূল্যেই চেষ্টা করে তাদের প্রতিরোধ করা হবে। আজকের দিনে আমাদের সেই অঙ্গীকার করতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে আমরা যে বাংলাদেশ পেয়েছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশের পর আজ আমরা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে কাজ করছি। আগামী দিনে এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

সেতুমন্ত্রী বলেন, স্বাধীনতার এত বছর পরেও উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টি ও ষড়যন্ত্র করছে দেশবিরোধী শক্তি। ঐক্যবদ্ধ হয়ে সাম্প্রদায়িক এই অপশক্তির বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে।

Link copied!