• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কৃষক লীগের সমাবেশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩০, ২০২৩, ০৩:৩৯ পিএম
দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কৃষক লীগের সমাবেশ

বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি, অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কৃষক লীগ।

রোববার (৩০ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ শাখা কৃষক লীগ এই সমাবেশের আয়োজন করে।

এতে আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানব সম্পদবিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি সমীর চন্দ, সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লবসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

এসময় সমীর চন্দ বলেন, “বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা শনিবার (৩০ জুলাই) রাজধানীর প্রবেশপথে অবরোধের নামে, শান্তিপূর্ণ সমাবেশের নাম দিয়ে তাদের পুরোনো চেহারা নতুন করে আবির্ভাব করেছেন। তারা বাসে আগুন দিয়ে পুড়িয়েছেন। যুবলীগের নেতার কব্জি কেটেছেন। গাড়ি ভাঙচুর করে অগ্নি-সন্ত্রাস করেছেন।”

তিনি আরও বলেন, “বাংলার কৃষক সমাজ উন্নয়নের পক্ষে। কৃষকরা এ দেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য চান না। তারা অবাধ সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। তাই দেশের কৃষকদের সঙ্গে নিয়ে আজ থেকে নির্বাচন পর্যন্ত মাঠে থাকব।”

Link copied!