• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

গণতন্ত্র মঞ্চের নতুন কর্মসূচি ঘোষণা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০২:০৫ পিএম
গণতন্ত্র মঞ্চের নতুন কর্মসূচি ঘোষণা

সরকার পতনের একদফা দাবিতে কর্মসূচি পালন করছে গণতন্ত্র মঞ্চ। নতুন  করে ৪ দিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এরমধ্যে রাজধানীকেন্দ্রিক সমাবেশ ও পদযাত্রা রয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর পুরানা পল্টন দারুস সালাম বিল্ডিংয়ে গণতন্ত্র মঞ্চের উদ্যোগে সংবাদ সম্মেলনে এসব কর্মসূচি ঘোষণা করেন মঞ্চের সমন্বয়ক ও ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু।

কর্মসূচিগুলো হলো, মঙ্গলবার বেলা ১১টায় মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে সমাবেশ ও পদযাত্রা, ২৩ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টায় কারওয়ান বাজারে পেট্রোবাংলার সামনে সমাবেশ-পদযাত্রা, ২৫ সেপ্টেম্বর বেলা সাড়ে ৩টায় খিলগাঁও তালতলা মার্কেটের সামনে সমাবেশ-পদযাত্রা এবং ২৭ সেপ্টেম্বর বেলা সাড়ে ৩টায় জাতীয় প্রেস ক্লাবের সম্মুখে সমাবেশ এবং পদযাত্রা।

এছাড়াও ৩ অক্টোবর পর্যন্ত গণতন্ত্র মঞ্চের উদ্যোগে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এসব কর্মসূচির তারিখ ও স্থান পরবর্তীতে জানানো বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সহ-সভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

Link copied!