• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

দেশ ও মানুষের উন্নয়নে কাজ করে আ.লীগ : প্রধানমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৪, ২০২৩, ০৩:৫৪ পিএম
দেশ ও মানুষের উন্নয়নে কাজ করে আ.লীগ : প্রধানমন্ত্রী
ছবি : সংগৃহীত

আওয়ামী লীগ সরকারই দেশ ও দেশের মানুষের উন্নয়নে কাজ করে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, “জাতি আওয়ামী লীগ সরকারের কাছে যা চায়, তা পাবে।”

শনিবার (৪ নভেম্বর) মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধনের পর ট্রেনে চড়ে মতিঝিল যাওয়ার সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, “দেশের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগ সরকার সব সময়ের জন্য বদ্ধপরিকর। মানুষকে ভালো রাখাই সরকারের দায়িত্ব। দেশ যেভাবে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে, আমরা সেভাবেই এগিয়ে যেতে চাই।”

মেট্রোরেল নির্মাণে জড়িত সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শেখ হাসিনা বলেন, “যারা এই মেট্রোরেলের কাজে নিয়োজিত ছিলেন, তাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। তাদের পরিশ্রমের জন্য ঢাকাবাসীর কষ্ট লাঘব হবে।”

যারা অগ্নিসন্ত্রাস করে তাদের প্রত্যাখ্যানের আহ্বান জানান শেখ হাসিনা। তিনি বলেন, “যারা সন্ত্রাস, জঙ্গিবাদ, অগ্নিসন্ত্রাস করে তাদের আমরা প্রত্যাখ্যান করি। আমরা শান্তিতে বিশ্বাস করি।”

এর আগে বেলা আড়াইটার দিকে মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল পর্যন্ত অংশের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। আগারগাঁও মেট্রো স্টেশনে নিজ হাতে টিকিট কেটে এই অংশের উদ্বোধন করেন তিনি।

Link copied!