• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

মর্গে মৃত নারীদের ধর্ষণ : সেই মুন্নাকে অব্যাহতি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১, ০৮:৪০ পিএম
মর্গে মৃত নারীদের ধর্ষণ : সেই মুন্নাকে অব্যাহতি

রাজধানীতে হাসপাতালের মর্গে রাখা মৃত নারীদের ধর্ষণের অভিযোগে তেজগাঁও থানায় দায়ের করা পৃথক দুই মামলায় মুন্না ভগতকে অব্যাহতি দিয়েছেন আদালত।

সোমবার (২২ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক মো. আল মামুন তাকে অব্যাহতি দেন।

এর আগে রোববার (২১ নভেম্বর) একটি মামলায় ও গত ১৮ নভেম্বর অন্য এক মামলায় মুন্নাকে অব্যাহতি দিয়েছেন আদালত।

অন্যদিকে শেরে বাংলা নগর থানার পৃথক দুই মামলায় তার বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলা দুটি বিচার শুরুর অপেক্ষায় রয়েছে।

২০২০ সালের ১০ ডিসেম্বর তেজগাঁও থানার এসআই মো. আল-আমিন বাদী হয়ে মুন্নার বিরুদ্ধে একটি মামলা করেন। পরে ২৫ ডিসেম্বর তেজগাঁও থানার এসআই সনজিৎ কুমার ঘোষ বাদী হয়ে মুন্নার বিরুদ্ধে আরেকটি মামলা করেন। 

এরপর তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার এসআই মোহাম্মদ শাহরিয়ার আলম পৃথক দুই মামলায় চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। একই সঙ্গে এ মামলা থেকে মুন্নাকে অব্যাহতির আবেদন করেন।

মামলা সূত্রে জানা যায়, মুন্না ভগত সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ডোম জতন কুমার লালের সহযোগী হিসেবে কাজ করতেন। দু-তিন বছর ধরে সে মর্গে থাকা মৃত নারীদের ধর্ষণ করে আসছিলেন- এরকম একটি অভিযোগ পেয়ে মুন্নার বিষয়ে অনুসন্ধান শুরু করে সিআইডি। প্রাথমিক অনুসন্ধানে ঘটনার সত্যতা পাওয়ায় মুন্নাকে গ্রেপ্তার করা হয়। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না মৃত নারীদের ধর্ষণের কথা স্বীকার করে।

Link copied!