• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

পরীমনিকে দেখতে আদালতে নানা শামসুল হক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ১২:৩৫ পিএম
পরীমনিকে দেখতে আদালতে নানা শামসুল হক

বনানী থানায় করা মাদক মামলায় চার দিনের রিমান্ড শেষে আজ মঙ্গলবার আদালতে হাজির করা হয়েছে চিত্রনায়িকা পরীমনিকে। এদিকে পরীমনিকে দেখতে আদালতে হাজির হয়েছেন তার নানা শামসুল হক। দুপুর ১২টায় তিনি আদালতে উপস্থিত হন।

সিআইডি জানিয়েছে, আজ আবার পরীমনির ৫ দিনের রিমান্ড চাওয়া হবে। সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন,  “আমরা আজ আবার রিমান্ডের প্রেয়ার করব।”

এর আগে বৃহস্পতিবার (৫ আগস্ট) মামলার তদন্ত কর্মকর্তা পরীমনি ও দীপুর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী রিমান্ডের পক্ষে যুক্তি তুলে ধরেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক চার দিনের রিমান্ডের আদেশ দেন। 

বুধবার (৪ আগস্ট) রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়।

আটকের পর পরীমনিকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতভর জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার র‍্যাব বাদী হয়ে মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে। মামলার পর ওই দিনই আদালতে তোলা হয়।

Link copied!