• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১, ১০ মুহররম ১৪৪৫

কমলাপুর স্টেশন ম্যানেজারের টাকাসহ মোবাইল চুরি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২, ০১:৩৮ পিএম
কমলাপুর স্টেশন ম্যানেজারের টাকাসহ মোবাইল চুরি

কমলাপুর রেলওয়ে স্টেশনে ম্যানেজারের কন্ট্রোল রুম থেকে স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ারের দুটি মোবাইল ও একটি ওয়ালেট চুরির ঘটনা ঘটেছে।

শনিবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিক সাংবাদিকদের ক্যামেরা ও সিসিটিভি ফুটেজে দেখা যায়, এক অজ্ঞাতনামা ব্যক্তি ভিড়ের মধ্যে টেবিলের ওপরে থাকা মোবাইল ও ওয়ালেট চুরি করে নিয়ে যান। লোকটির পরনে সাদা পাঞ্জাবি ও টুপি ছিল।

ফুটেজে আরও দেখা যায়, অজ্ঞাতনামা লোকটি মোবাইল ওয়ালেট নিয়ে দ্রুত বাইরে বেরিয়ে যাচ্ছে। বাইরে বেরিয়ে নিজের পকেটে থেকে ওয়ালেটটি বের করে হাতে নিচ্ছেন।

এ বিষয়ে স্টেশন ম্যানেজার সানোয়ার সানোয়ার আলম বলেন, “আমার দুটি মোবাইল চুরি হয়েছে, যার একটি সরকারি মোবাইল ছিল। যেখানে গুরুত্বপূর্ণ তথ্য ও নাম্বার ছিল। ওয়ালেটে প্রায় ৪৬ হাজার টাকা ছিল।”

স্টেশন ম্যানেজার আরও বলেন, “বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে, তারা সন্দেহভাজন ব্যক্তিকে ধরার চেষ্টা চালাচ্ছে।”

সকাল থেকে শুরু হয়েছে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি। অনলাইন ও স্টেশন কাউন্টারেে বিক্রি হচ্ছে টিকিট। ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকেও টিকিট না পাওয়ায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

যাত্রীরা অভিযোগ করেন, সকাল ৮টা থেকে অনলাইন ওয়েবসাইটে ঢুকে টিকিট কেনা যাচ্ছিল না। তবে স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ার জানান, সার্ভার ডাউন থাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে।

ঈদ এলেই পরিবারের সদস্যদের নিয়ে ঈদ করতে নাড়ির টানে বাড়ি ফেরে মানুষ, যে কারণে প্রতিবছর ঈদের টিকিটপ্রত্যাশীদের এমন ভোগান্তি পোহানোর চিত্র দেখা যায়। যদিও গত দুই বছর করোনার কারণে ঈদের টিকিট এভাবে বিক্রি হয়নি কমলাপুর স্টেশন থেকে। দুই বছর পর ঈদের অগ্রিম টিকিট সংগ্রহের লক্ষ্যে স্বরূপে ফিরেছে চিরচেনা এই কমলাপুর।

অনেকেই দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থাকার পর কাঙ্ক্ষিত টিকিট পেয়েছেন। আবার কেউ বলছেন আদৌ পাবেন কি না, ঠিকভাবে বলতে পারছেন না।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!