• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বিশ্বের সবচেয়ে দামী অন্তর্বাস, দাম ১৫ কোটি টাকা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২, ০৭:২৬ পিএম
বিশ্বের সবচেয়ে দামী অন্তর্বাস, দাম ১৫ কোটি টাকা!

নারীর পোশাকের মধ্যে অন্যতম হচ্ছে অন্তর্বাস। হালকা, ভারী কাপড়ের কিংবা কাজ করা  ফ্যাশনেবল অন্তর্বাস পাওয়া যায় বাজারে। এটি পরলে স্বাস্থ্য সুরক্ষা পাওয়া যায়। বাড়ে সৌন্দর্যও। অন্তর্বাস নিয়ে চর্চার কমতি নেই। কোনটি ভালো, কোনটি স্বাস্থ্যকর, কী ধরণের অন্তর্বাস পরলে বেশি উপকার পাওয়া যাবে- এমন আরও কত কী রয়েছে। এবার চর্চা হচ্ছে বিশ্বের সবচেয়ে দামি অন্তর্বাস নিয়ে। যার মূল্য কোটি টাকা।

আকারে ছোট হলেও অন্তর্বাসের মূল্য অনেক। অন্তর্বাসের গুণগত মান যত ভালো হবে এবং যত ফ্যাশনেবল হবে ততই দাম বাড়বে। তাইতো বিশ্বের সবচেয়ে দামী অন্তর্বাসের মূল্য রাখা হয়েছে ১৫ কোটি টাকা। এই মূল্য শুনে নেটদুনিয়ায়  শুরু হয়ে গেছে নানা জল্পনা কল্পনা। নেটিজনদের মতে, দামী এই অন্তর্বাস কিনতে শুধু পকেটই ফাঁকা হবে না। খালি হবে ব্যাংক অ্যাকাউন্টও।

এই দামী অন্তর্বাসের বিশেষত্বে কী আছে? বিশেষত্ব হচ্ছে, এতে খচিত রয়েছে সোনা ও হীরে। জমকালো ডিজাইনে তৈরি করা হয়েছে। যা দেখে ধাঁধিয়ে যাবে চোখ। 

বিশ্বের দামী এই অন্তর্বাসের প্রস্তুতকারক প্রতিষ্ঠান হচ্ছে ভিক্টোরিয়া’স সিক্ট্রেটস। প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ জানায়, একটি অন্তর্বাসে রয়েছে ১৬ হাজার রত্ন এবং ১৮ ক্যারেট সোনা। যার মূল্য প্রায় ২০ লাখ ডলার। হীরে, চুনি, পান্না, মণি সবকিছু দিয়েই মোড়ানো রয়েছে একটি অন্তর্বাস। যা তৈরিতে সময় লেগেছে প্রায় ১,৩৮০ ঘণ্টা। গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে এটি এখন পর্যন্ত সবচেয়ে দামি অন্তর্বাস।

ফ্যাশনপ্রেমিদের নজর এখন এই অন্তর্বাসে। নারীদের আগ্রহের কমতি নেই। তবে এটি পড়ায় নিরাপত্তার ঝুঁকি রয়েছে বলেও মনে করছেন অনেকে। কারণ হীরে-সোনায় জড়ানো এই অন্তর্বাস পরলে খারাপ লোকের খপ্পরে পড়ার শঙ্কা রয়েছে। তাইতো এই অন্তর্বাসের সুরক্ষায় নিরাপত্তারক্ষীদেরও নিয়োগ দিয়েছে প্রতিষ্ঠানটি।

Link copied!