• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

বিবাহিত পুরুষদের মানসিক তৃপ্তি দেওয়াই এই তরুণীর কাজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩, ০৪:৪১ পিএম
বিবাহিত পুরুষদের মানসিক তৃপ্তি দেওয়াই এই তরুণীর কাজ
ছবি: সংগৃহীত

বিবাহিত পুরুষদের মানসিক চাপ দূর করাই নিজের কাজ মনে করেন ব্রাজিলের বাবি প্যালোমাস (২৪)। বাবি বিবাহিত পুরুষদের ‘সারোগেট ওয়াইফ’ হিসেবে কাজ করেন। যাকে বলা যায় স্ত্রীর পরিবর্তে স্ত্রীর কাজ করেন। আর বাবির এ সেবা নিতে গুনতে হয় ৩০ হাজার ডলার বা প্রায় ৩৩ লাখ টাকা। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে নিউইয়র্ক পোস্ট।

বাবি বলেন, কোনো পুরুষের স্ত্রী থাকার পরও অন্য কোনো নারীর প্রতি আকৃষ্ট হয়ে তার সঙ্গে শারীরিক কোনো সম্পর্ক নয়, মানসিক তৃপ্তি পাওয়ার বিষয়টিকেই সারোগেট ওয়াইফের সঙ্গে তুলনা করা যায়। তিনি এই বিষয়টিকে পরকীয়ার চেয়ে ভিন্ন বলে দাবি করেন।
বাবি সারোগেট ওয়াইফ হিসেবে তার সেবা শুধুমাত্র অনলাইনে দিয়ে থাকেন। গ্রাহকদের সঙ্গে কখনো দেখা করেন না তিনি। ইনস্টাগ্রামে তার অনুসারির সংখ্যা ১ লাখ ১১ হাজারের বেশি।

বিবাহিত পুরুষরা বাবির সঙ্গে অনলাইনে সময় কাটানোর জন্য ১২ ঘণ্টা বা ২৪ ঘণ্টার প্যাকেজ নিতে পারেন। বাবি বলেন, “এক সেবা গ্রহীতার সঙ্গে মোবাইলে কথা বলার সময় আমি রাতের খাবার তৈরি করি। পরে আমরা এক সঙ্গে সিনেমা দেখি। এমনকি ফুটবল খেলাও দেখি।”

তিনি আরও জানান, তিনি কখনো কারও বাসায় যাননি। পুরুষরা যে কথা কারও সঙ্গে ভাগ করে নিতে পারেন না, তার সঙ্গে মন খুলে সেই সব নিয়েই আলোচনা করেন বলে জানান বাবি। 

Link copied!