• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১১ মুহররম ১৪৪৫

কয়েন জমিয়ে শখের মোটরসাইকেল, গুনতে লাগলো ১০ ঘণ্টা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩১, ২০২২, ০১:২৪ পিএম
কয়েন জমিয়ে শখের মোটরসাইকেল, গুনতে লাগলো ১০ ঘণ্টা

শখের দাম লাখ টাকা। শখ পূরণে লাখ টাকা খরচ করতেও তাই দ্বিধা নেই। অল্প অল্প করে পয়সা জমিয়ে শখের জিনিস কেনার স্বাদই আলাদা। সেই শখের জিনিসের মায়াটাও যেন দ্বিগুণ থাকে। দ্বিগুণ খুশি নিয়ে সেই প্রাপ্তিটাও হয় অমূল্য। এমনটাই ঘটেছে ভারতের তামিলনাড়ুর এক যুবকের। শখের মোটরসাইকেল কিনেছেন তিনি কয়েন জমিয়ে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, দুই লাখ ৬০ হাজার রুপি দামের মোটরসাইকেল কিনেছেন ভি ভূপাতি। ২৯ বছর বয়সী এই যুবক মোটরসাইকেল কিনতে প্রতিদিন অন্তত ১ রুপি করে হলেও জমাতেন। টানা তিন বছর কয়েন জমিয়ে তিনি এই মোটরসাইকেলটি কিনেছেন। পুরো টাকাই তিনি কয়েন দিয়েই পরিশোধ করেছেন। শুধু তাই নয়, কয়েন পরিবহনের জন্য তাকে গাড়িও ভাড়া করতে হয়েছে।

ঘটনাটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে অনেকের নজর কেড়েছে। শোরুমের কর্মীরাও কয়েন দেখে রীতিমতো হতভম্ব। সচল মুদ্রা হওয়ায় কয়েন দিয়ে বিল পরিশোধের বিষয়ে কোনো আপত্তিও ছিল না শো রুম কর্মকর্তাদের। তবে সেই কয়েন গুণতে মাথার ঘাম পায়ে ফেলতে হয়েছে তাদের।

শোরুম কর্তৃপক্ষ জানায়, ৫ জন কর্মী ও সেই যুবকের ৪ জন বন্ধু মিলে এই কয়েন গুণেছেন। কয়েন গুণতে সময় লেগেছে টানা ১০ ঘণ্টা। অবশেষে দুই লাখ ৬০ হাজার টাকা গুণে শেষ করেন এবং মোটরসাইকেলটি ভি ভূপাতিকে বুঝিয়ে দেন।

শখের মোটরসাইকেল পেয়ে ভীষণ খুশি ভি ভূপাতি। তিন বছরের অপেক্ষার পর শখের জিনিস হাতে পেয়ে আনন্দে আত্মহারা। বন্ধুদের সঙ্গে নিয়ে সেই মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরেন তিনি। তার এই ঘটনায় অনেকেই উত্সাহিত হবেন। কারণ শখের পেছনে লেগে থাকলে তা পূরণ করা সম্ভব- এটাই প্রমাণ দিয়েছেন এই যুবক।

Link copied!