• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ০১:৫৭ পিএম
বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী
সোনিয়া গান্ধী (ফাইল ছবি)

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন সোনিয়া গান্ধী। শনিবার (২ আগস্ট) দিল্লির একটি হাসপাতালে ভর্তি করাতে হয়েছে তাঁকে। শুক্রবারই মুম্বাইয়ে বিরোধী জোট ‘ইন্ডিয়া’র বৈঠক সেরে দিল্লি ফেরেন তিনি। তারপরই শনিবার তিনি অসুস্থ হয়ে পড়েন বলে খবর আসে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে  জানা গেছে, সোনিয়ার বুকে সংক্রমণ রয়েছে। তাঁর গায়ে হালকা জ্বরও রয়েছে।

৭৬ বছর বয়সী কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সোনিয়া সম্প্রতি রাজনীতিতে নতুন করে সক্রিয় হয়েছেন। ইতিমধ্যেই লোকসভার বাদল অধিবেশনে যোগ দিয়েছেন তিনি। 

লোকসভা ভোটের মুখে বিজেপি বিরোধী জোট ‘ইন্ডিয়া’র তিনটি বৈঠকের মধ্যে দু’টি বৈঠকেই সশরীরে উপস্থিত ছিলেন। জুলাইয়ে বেঙ্গালুরুতেও গিয়েছিলেন। আগস্টের শেষে মুম্বাইয়ে দু’দিনের বৈঠকেও উপস্থিত ছিলেন সোনিয়া গান্ধী। সেখান থেকে ফেরার পরই তাঁর বুকে সংক্রমণের সমস্যা নতুন করে দেখা দেয়। তারপর তড়িঘড়ি দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করানো হয় প্রাক্তন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীকে।

প্রসঙ্গত, গত মার্চ মাসেও শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সোনিয়া গান্ধীকে। হাসপাতাল সূত্র জানিয়েছে, বুকে সংক্রমণ নিয়ে বেশ কিছুদিন ধরেই কষ্ট পাচ্ছেন তিনি। সেই সূত্রেই চেক আপের জন্য হাসপাতালে আনা হয়েছে তাঁকে।

বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার দিন কয়েক আগেই উত্তরপ্রদেশের রায় বরেলির সাংসদ সোনিয়া গান্ধী কাশ্মীরের শ্রীনগর সফরেও গিয়েছিলেন। সূত্র- আনন্দবাজার পত্রিকা।

Link copied!