• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ভারতে মদ খেয়ে ২১ জনের মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ১০:৩৫ এএম
ভারতে মদ খেয়ে ২১ জনের মৃত্যু
প্রতীকী ছবি

ভারতের পাঞ্জাবে বিষাক্ত মদ খেয়ে ২১ জনের মৃত্যু হয়েছে। এখনো স্থানীয় পাতিয়ালা রাজেন্দ্র হাসপাতালে আশঙ্কাজনক অবস্থা ভর্তি আছেন কয়েকজন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, হাসপাতালে ভর্তিদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এমন ঘটনা ঘটেছে ভারতের পাঞ্জাবে।

বার্তা সংস্থা ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় গত বুধবার (২০ মার্চ) পাঞ্জাবের সাংরুরে বিষাক্ত মদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন ৪০ জনের বেশি মানুষ। এই ঘটনার পর সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয়দের অভিযোগ, আইনের চোখ ফাঁকি দিয়ে এলাকায় দীর্ঘদিন ধরেই মদের কারবার চলছিল। এই কারবার বন্ধ করার জন্য এলাকাবাসীরা উদ্যোগও নেন। কিন্তু খুব একটা ফলপ্রসূ হননি।

বিষাক্ত মদকাণ্ডে এখন পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে বেআইনি এই মদ কারবারি চক্রের মূলহোতাদের ধরার চেষ্টা করছে পুলিশ। অন্যদিকে, গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ করে একটি বাড়ির সন্ধান পাওয়া গেছে। তাদের দাবি, ওই বাড়িতেই বিষাক্ত মদ তৈরি করা হতো। পুলিশ সেই খবরের ওপর ভিত্তি করে ওই বাড়িতে তল্লাশিও চালায়। সেখান থেকে প্রায় ২০০ লিটার ইথানল জব্দ করা হয়েছে।

Link copied!