• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

দুবাই ও সিঙ্গাপুর মাতাতে যাচ্ছেন জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৪:০৬ পিএম
দুবাই ও সিঙ্গাপুর মাতাতে যাচ্ছেন জায়েদ খান
জায়েদ খান, ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান আলোচনা থেকে সমালোচনায় বেশি থাকেন। দেশ কিংবা দেশের বাইরে প্রায়ই খবরের শিরোনামে তিনি  থাকবেন। কিছুদিন আগে যুক্তরাষ্ট্রে গিয়েও আলোচনার শীর্ষে ছিলেন তিনি। সেখান থেকে দেশে ফিরেও নারীদের নিয়ে মন্তব্য করে আবারও আলোচনার জন্ম দেন এই অভিনেতা। তবে, এসব সমালোচনার দিকে না তাকিয়ে এবার দুবাই ও সিঙ্গাপুর মাতাতে যাচ্ছেন ঢালিউড অভিনেতা জায়েদ খান।

বুধবার (১৬ আগস্ট) দুবাইয়ের উদ্দেশে দেশে ছেড়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। দুবাই যাওয়ার পর সেখানে তিন দিন থেকে যাবেন সিঙ্গাপুর। আর এ তথ্য অভিনেতা নিজেই নিশ্চিত করেছেন।

হঠাৎ করেই আবারও দেশের বাইরে যাওয়া প্রসঙ্গে জায়েদ খান বলেন, “দুবাইয়ে যাচ্ছি সেখানে একটি শোয়ে অংশ নেয়ার জন্য। তিন দিন থাকব সেখানে। এরপর সিঙ্গাপুর যাওয়ার পরিকল্পনা রয়েছে। সেখানেও তিন দিন থাকব। দুবাই-সিঙ্গাপুর সফর শেষে দেশে ফিরে নতুন সিনেমার কাজ শুরু করব।”

জায়েদ খান অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে অন্যতম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সোনারচর’ ও ‘বাহাদুরী’ নামের আরও দুটি সিনেমা।  
 

Link copied!