• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

‘কোই মিল গয়া’ নাচলেন অনন্ত-রাধিকা, ব‍্যাকআপ ডান্সার সালমান খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৪, ০২:৩৯ পিএম
‘কোই মিল গয়া’ নাচলেন অনন্ত-রাধিকা, ব‍্যাকআপ ডান্সার সালমান খান
অনন্ত অম্বানি-রাধিকা মার্চেন্ট। ছবি: সংগৃহীত

অনন্ত অম্বানি আর রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ উদ্‌যাপন নিয়ে তোলপাড় গোটা ভারত। ১ মার্চ জামনগরে শুরু হয়েছিল এই অনুষ্ঠান। বিয়ের আগের এই উদ্‌যাপনে আমন্ত্রিত ছিলেন দেশ-বিদেশের গণ‍্যমান‍্য ব‍্যবসায়ী, শিল্পপতি এবং অবশ‍্যই গোটা বলিউড।

অম্বানিদের বাড়ির অনুষ্ঠানে বলিউডের উপস্থিতি স্বাভাবিক বিষয়। এ বারও তার ব‍্যতিক্রম হয়নি। বলিউড তারকারা শুধু এলেন তাই নয়, গানের তালে কোমরও দোলালেন। তিন মাসের অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। শরীরের এমন অবস্থায় তাকেও নাচতে দেখা গিয়েছে। পাশে অবশ‍্য ছিলেন স্বামী রণবীর সিংহ। অন‍্যতম আকর্ষণ ছিল বলিউডের তিন খানের একসঙ্গে নাচ। শাহরুখ, সালমান, আমির একসঙ্গে নাচলেন। শাহরুখের মুখে শোনা গেল জয় শ্রীরাম ধ্বনিও।

বলিউডের পাশাপাশি অম্বানিরা নাচে-গানে-রসিকতায় মঞ্চ মাতিয়েছেন। এই রাজকীয় উৎসব যাদের কেন্দ্র করে সেই হবু বর-কনে অনন্ত-রাধিকাও হাতে হাত ধরে নাচ করেছেন। মঞ্চে রাধিকা-অনন্ত ‘কোই মিল গয়া’ গানে নাচলেন। তাদের পেছনেও অনেকে নাচলেন। আর সেই অনেকের ভিড়ে পেছনের সারিতে দেখা গেল সালমান খানকেও।

তিনিও রাধিকা-অনন্তকে যোগ‍্য সঙ্গত দিলেন। তবে গোটা মঞ্চে অনন্ত-রাধিকা যে ভাবে জুড়ে থাকলেন তাতে আলাদা করে সালমানকে চোখে পড়ার কথা নয়। তিনি বলিউডের ‘ভাইজান’, তাই তাকে পেছনের সারিতে নাচতে দেখে অনুরাগীরা ক্ষুব্ধ। সালমান কেন অনন্ত-রাধিকার পেছনে নাচতে রাজি হলেন উঠেছে সেই প্রশ্নও। উত্তর অবশ‍্য দিতে পারবেন সালমানই।

Link copied!