• ঢাকা
  • বুধবার, ১২ জুন, ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

নিপুণের বিরুদ্ধে বয়কটের সিদ্ধান্ত হঠাৎ থেমে গেল কেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৩, ২০২৪, ১১:১২ এএম
নিপুণের বিরুদ্ধে বয়কটের সিদ্ধান্ত হঠাৎ থেমে গেল কেন

এফডিসিতে সিনেমার কথা বাদ দিয়ে শিল্পীরা সবাই ডুবে আছে  শিল্পী সমিতির দ্বন্দ্ব নিয়ে। শিল্পীদের কাজ না থাকলে কি করবে? একটা কিছুতো করতে হবে। তাই কোনো ইস্যু না পেয়ে নিপুণের বিপক্ষে এফডিসিতে মিছিল করেছে শিল্পীরা।

‘শিল্প ও শিল্পীর সম্মান নষ্টকারী নিপুণের দৃষ্টান্তমূলক শাস্তি চাই’—লেখা ব্যানার নিয়ে অভিনেত্রী নিপুণ আক্তারের বিরুদ্ধে গতকাল এফডিসিতে মিছিল করেছেন সাধারণ শিল্পীরা। শুধু তাই নয়, এই সময় তাকে বয়কট করার দাবিও জানান তারা। তবে আলোচনা শেষে অভিনেত্রীকে বয়কটের সিদ্ধান্ত থেকে সরে আসে ১৯টি সংগঠন।

গতকাল এফডিসিতে নিপুণের ছবিতে জুতার মালা দিয়ে বানানো হয় ব্যানার। সেই ব্যানারে লেখা শিল্প ও শিল্পীর সম্মান নষ্টকারী নির্লজ্জ বেহায়া নিপুণের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আয়োজনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সদস্যবৃন্দ। এই মিছিলের সম্মুখভাবে দেখা গিয়েছে চলচ্চিত্রের অধিকাংশ জ্যেষ্ঠ শিল্পীদের। মিছিল শেষে আলোচনাতেও বসেন এফডিসির ১৯টি সংগঠন।

নাম প্রকাশে অনিচ্ছুক সূত্র থেকে জানা গেছে, বৈঠকে প্রাথমিকভাবে বয়কটের সিদ্ধান্ত নিলেও পরে সেখান থেকে সরে আসেন সংগঠনের নেতারা।

এ প্রসঙ্গে কথা বলতে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরকে ফোন করলে পাওয়া যায়নি। নিপুণ আছেন যুক্তরাষ্ট্রে। তিনিও ফোন ধরেননি।

তবে শিল্পী সমিতির সহ সভাপতি ডি এ তায়েব গতকাল জানিয়েছেন , নিপুণ বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা হচ্ছে।

 

Link copied!