• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বলিউডে এ বছর বিয়ে করেছেন যারা


তাহনিয়া ইয়াসমিন
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২২, ০৬:২০ পিএম
বলিউডে এ বছর বিয়ে করেছেন যারা

২০২২ সাল, দেখতে দেখতে শেষ হতে চলল এ বছর। পুরো বছরে বলিউডের অনেক তারকাই নিজেদের মনের মানুষ খুঁজে পেয়েছেন। সিঙ্গেল থেকে হয়েছেন ডাবল। অর্থাৎ ব্যাচেলর জীবনের সঙ্গে আড়ি করে হয়েছেন বিবাহিত। শুধু যে বিয়ে করেছেন, এমনটি কিন্তু নয়। এই বছরেই অনেক তারকাই হয়েছেন বাবা-মা।

বলিউডের তারকার বিয়ে কিংবা সন্তান, এসব বিষয়ে মানুষের আগ্রহের শেষ নেই। আজ জানাব তেমন কিছু ঘটনা। তাহলে চলুন জেনে নেওয়া যাক কারা আছেন সেই তালিকায়।

সুরজ নাম্বিয়ার-মৌনি রায়
চলতি বছরের শুরুতেই ২৭ জানুয়ারি গাঁটছড়া বেঁধেছেন ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেত্রী মৌনি রায় এবং তার প্রবাসী ব্যাংকার প্রেমিক তথা ব্যবসায়ী সুরজ নাম্বিয়ার। গোয়ার হিলটন রিসোর্টে একটি সুন্দর ক্রস-সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ সেরেছেন তারা। বাঙালি ও তামিল উভয় মতেই বিয়ে করেছেন তারা, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সান্নিধ্যে বিয়ে হয় সুরজ-মৌনির।

শীতল ঠাকুর-বিক্রান্ত ম্যাসি
বিক্রান্ত ম্যাসি—এই অভিনেতা ১৪ ফেব্রুয়ারি হিমাচল প্রদেশে প্রেমিকা শীতল ঠাকুরকে বিয়ে করেন। বিয়ের আগে ২০১৫ সাল থেকে তারা প্রেম করছিলেন।

ফারহান আখতার-শিবানী দান্ডেকর
বলিউডের যে কজন পরিচালক নিজেদের নিয়ে গেছেন জনপ্রিয়তার শীর্ষে, তাদের মধ্যে অন্যতম ফারহান আখতার। পরিচালনার বাইরেও অভিনেতা হিসেবে তার সুনাম আছে। এই তারকা বছরের শুরুর দিকে অর্থাৎ ১৯ ফেব্রুয়ারি বিয়ে করেন অভিনেত্রী শিবানী দান্ডেকরকে। ফারহানের এটি দ্বিতীয় বিয়ে।

মায়াঙ্ক পাহওয়া-সানা কাপুর
বলিউড সুপারস্টার শাহীদ কাপুরের বোন সানা কাপুর ২ মার্চ একটি ছোট অনুষ্ঠানের মাধ্যমে মায়াঙ্ক পাহওয়াকে বিয়ে করেন।

আলিয়া ভাট-রণবীর কাপুর
আলিয়া ভাট ও রণবীর কাপুর বলিউডের এই সময়ের জনপ্রিয় তারকা। এই দুই তারকা ১৪ এপ্রিল সনাতন ধর্মের বৈদিক মতে বিয়ে করেন। বিয়ের আনুষ্ঠানিকতা হয় রণবীরের বান্দ্রার বাড়িতেই। বিয়ের আগে প্রায় পাঁচ বছর তারা প্রেম করেছেন।

এদিকে বিয়ের দুই মাস না পার হতেই সন্তান আসার খবর দেন তারা। যা নিয়ে সে সময় বেশ আলোচনা-সমালোচনা হয়। গত ৬ নভেম্বর তাদের সন্তান পৃথিবীতে আসে। আলিয়া-রণবীরের সন্তানের নাম ‘রাহা’।  

নয়নতারা-ভিগনেশ শিবন
দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেতা নয়নতারা ও একই ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক ভিগনেশ শিবন। এই দুজন গাঁটছড়া বাঁধেন ৯ জুন। বিয়ের আগে তারা প্রায় ৭ বছর চুটিয়ে প্রেম করেছেন। বিয়ের চার মাসের মধ্যেই সারোগেসির মাধ্যমে যমজ পুত্রসন্তানের আমন্ত্রণ জানান তারা।

আলী ফজল-রিচা চাড্ডা
৪ অক্টোবর অভিনেত্রী রিচা চাড্ডা ও অভিনেতা আলী ফজল গাঁটছড়া বাঁধেন। প্রায় এক সপ্তাহজুড়ে দিল্লি ও মুম্বাইজুড়ে তাদের বিবাহ অনুষ্ঠান চলেছে। দীর্ঘদিন ধরে তারা একে অপরের বাগদত্তা ছিলেন। ২০২০ সালে তাদের বিয়ে হওয়ার কথা থাকলেও করোনার কারণে তারা বিয়ে পিছিয়ে দেন। এই সময় তাদের বিয়ের শহরের আলোচনার বিষয় ছিল।

সোহেল কাঠুরিয়া-হংসিকা মোতওয়ানি
বলিউড ও দক্ষিণি অভিনেত্রী হানসিকা মোতওয়ানি ৪ ডিসেম্বর দীর্ঘদিনের প্রেমিক সোহেল কাঠুরিয়াকে বিয়ে করেন।
 

Link copied!