সন্তান প্রসঙ্গে যা বললেন শাকিব খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৬:০৯ পিএম
সন্তান প্রসঙ্গে যা বললেন শাকিব খান

ঢাকাই সিনেমার দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী প্রকাশ্যে দ্বন্দ্বে মেতেছেন। হীরার নাকফুলকে ঘিরে তাদের এ দ্বন্দ্ব। ফেসবুকে স্ট্যাটাস-পাল্টা স্ট্যাটাস দিচ্ছেন তারা।

অপু-বুবলী বাগ্‌যুদ্ধে খানিকটা নীরব ছিলেন ঢালিউড ভাইজান শাকিব খান। কিন্তু বেশি নীরব থাকতে পারলেন না। মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, বুবলীকে তিনি হীরার নাকফুল দেননি। অপু -বুবলী দুজনই তার কাছে এখন  অতীত বলে জানিয়েছেন ঢালিউডের এ নায়ক।

অপু বিশ্বাসের পর এবার বুবলীর সঙ্গেও সম্পর্কের ভাঙন স্পষ্ট হলো শাকিবের মন্তব্যে। তবে দুই সংসারেই রয়েছে শাকিবের পুত্র। জয় ও বীরের সঙ্গে সম্পর্ক বেশ ভালো বলেই উল্লেখ করেছেন বাবা শাকিব। সন্তানের সঙ্গে দেখা-সাক্ষাৎ করেন নিয়ম করে।

এ প্রসঙ্গে একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাকিব খান বলেন, “আব্রাহাম খান জয়ের বাবা যেমন আমি, তেমনি মা অপু বিশ্বাস। বাবা হিসেবে সন্তানের সঙ্গে আমার দেখা হয়। জয় মাঝে-মধ্যে আমার সঙ্গে থাকে। ওর দাদা-দাদির সঙ্গে থাকে। জয়ের স্কুলে যাওয়া হয় মাঝে-মধ্যে।”

দ্বিতীয় পুত্র শেহজাদ খান বীর প্রসঙ্গে নায়ক বলেন, “বীরের সঙ্গেও আমার দেখা হয়। সে আমার সঙ্গে থাকবে। এখন সে অনেক ছোট, তাই আলাদা করে আমার কাছে রাখতে পারি না। তবে শিগগিরই তারও অঅসা-যাওয়া হবে আমার বাড়িতে। দাদা-দাদি, ফুফা-ফুফুর আদর পাবে।”

সন্তানের সঙ্গে যোগাযোগ থাকলেও সন্তানের মায়েদের সঙ্গে কোনো রকম সম্পর্ক রাখছেন না অভিনেতা। তিনি বলেন, “সন্তানের জন্য তাদের মায়ের সঙ্গে আমার দেখা হবে, এটা খুবই স্বাভাবিক। তবে একটা কথা নিশ্চিত বলতে চাই, অপু বিশ্বাস ও বুবলী দুজনই এখন আমার কাছে অতীত। তাদের সঙ্গে কোনো অবস্থায় আমার সম্পর্ক জোড়া লাগার সম্ভাবান নেই। সন্তানের মা হিসেবে তাদের প্রতি আমার যে সম্মান ও সম্পর্কটা থাকা দরকার, স্রেফ সেটুকুই থাকবে।”

Link copied!