• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১০ শা’বান ১৪৪৫

ছেলের নাম পরিবর্তন নিয়ে যা বললেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০৭:৪২ পিএম
ছেলের নাম পরিবর্তন নিয়ে যা বললেন পরীমনি
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির বর্তমান ব্যস্ততা যাচ্ছে একমাত্র ছেলেকে নিয়ে। আগামী ১০ আগস্ট তার সন্তানের এক বছর পূর্ণ হবে। সন্তানের প্রথম জন্মদিন ঘিরে পরীমনির উচ্ছ্বাস-আগ্রহের শেষ নেই। এর মধ্যেই জানা গেল, ছেলের নাম বদলে ফেললেন তিনি। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে বেশ আলোচনা-সমালোচনা। তবে, সন্তানের নাম পরিবর্তন নিয়ে এবার ভিন্ন কথা জানালেন এই  অভিনেত্রী।

অভিনেত্রীর ঘনিষ্ঠজনের সূত্র মতে, রাজের প্রতি ক্ষোভ থেকে তার স্মৃতিচিহ্ন মুছে ফেলার জন্য ‘রাজ্য’ নাম বাদ দিয়েছেন পরী। রাজ্যর পরিবর্তে প্রকাশ্যে আসে দুটি নাম, যথা ‘পদ্ম’ ও ‘পুণ্য’।

তবে এ ব্যাপারে পরীমনি বলেন, “সব নামেই ডাকা যাবে রাজ্যকে। আমি রাজ্য-পদ্ম-পুণ্য, তিনজনেরই মা। তিনটি নামই আমার সন্তানের নাম। নাম কি আর মুছে ফেলা যায় নাকি। নাম তো যুক্তও হয়। এ জন্য বলতে পারেন, দুটি নাম যোগ হয়েছে।”

পরীমনি আরও বলেন, “আমার ছেলের জন্মদিনের আয়োজন ১০ আগস্ট, এখন এসব নিয়ে ভীষণ ব্যস্ত আছি। ওর জন্মদিনের আয়োজন ঘিরেই আমার সব ভাবনা।”

গত ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে রাজ-পরীর সম্পর্ক খারাপ হলে দুজন আলাদা থাকছেন বলে জানা গেছে।

 

Link copied!